বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাসিক রাশিফল কি ?

প্রতিবেদকের নাম / ২৪৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০, ৭:৩৭ পূর্বাহ্ন

সোনাই ডেক্স: আপনি কি জানতে চান আপনার ভবিষ্যতে কি অপেক্ষা করে আছে? আপনি কি জানতে চান যে আপনি এই মাসে আপনার কর্মক্ষেত্রে কেমন ফলাফল দেবেন? আপনার চলার পথে কি কোনো বাধা বিঘ্নের সম্মুখীন হতে হবে? অস্ট্রসেজের মাধ্যমে পেয়ে যান সারা মাস ধরে আপনার জীবনে কি কি ঘটার সম্ভাবনা রয়েছে এবং কি কি প্রতিকার মূলক ব্যবস্থা গ্রহণ করলে আপনি আপনার জীবনে আগত বাধা বিঘ্ন গুলি কাটিয়ে উঠতে পারবেন। মাসিক রাশিফল পড়ুন এবং নিকট ভবিষ্যতে ঘটতে চলা ঘটনা সম্পর্কে আপনার রাশির উপর ভিত্তি করে বিস্তারিত এবং সঠিক পূর্বাভাস পান।
মেষ মাসিক রাশিফল
মেষ
বৃষভ মাসিক রাশিফল
বৃষভ
মিথুন মাসিক রাশিফল
মিথুন
কর্কট মাসিক রাশিফল
কর্কট
সিংহ মাসিক রাশিফল
সিংহ
কন্যা মাসিক রাশিফল
কন্যা
তুলা মাসিক রাশিফল
তুলা
বৃশ্চিক মাসিক রাশিফল
বৃশ্চিক
ধনু মাসিক রাশিফল
ধনু
মকর মাসিক রাশিফল
মকর
কুম্ভ মাসিক রাশিফল
কুম্ভ
মীন মাসিক রাশিফল
মীন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি জাতক তার জন্ম তারিখ, সময় এবং স্থান অনুযায়ী একটি রাশির অধীনে পড়ে। সেই লক্ষণগুলি তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে। রাশিচক্রর ১২ টি রাশি আপনার বিশিষ্ট ব্যক্তিত্ব, দক্ষতা, শক্তি, দুর্বলতা, প্রতিভা ইত্যাদি প্রদর্শন করে। এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে এবং সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হতে সক্ষম করে।

মাসিক রাশিফল হলো সাপ্তাহিক রাশিফলের একটি বিওস্তারিত সংকলন। এর মধ্যে বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়। এই মাস জুড়ে কোন দিকগুলি আপনার জন্য শুভ বা অশুভ প্রমাণিত হতে পারে সে সম্পর্কে তথ্য প্রদান করা হয়, কোন কোন বিষয়ে আপনার বিশেষ নজর দেয়া প্রয়োজন, কোন কোন ক্রিয়াকলাপগুলি থেকে বিরত থাকতে হবে এবং আধ্যাত্মিক ক্রিয়াকলাপগুলি করা উচিত।

আমাদের দক্ষ জ্যোতিষীদেরপূর্বাভাসের সঠিকতা নিশ্চিত করার জন্য নির্দিষ্ট নিয়ম এবং নির্দেশিকা পালন করা হয়। এই ভবিষ্যদ্বাণীগুলি জাতকদের ক্ষমতার একটি ধারনা দেয় এবং অশান্তির সময় শান্ত এবং প্রস্তুত থাকার জন্য তাকে সাহায্য করে। অর্থাৎ যা ঘটটেকঘোলেছে, সেই বিষয়ে আগাম একটি দিশা লাভ করা যায়। এটি জাতকদের পরিকল্পিত পদ্ধতিতে মাসটি শুরু করতে এবং নেতিবাচকতা থেকে দূরে থাকতে সাহায্য করে। কর্মজীবন, শিক্ষা, পেশা, প্রেম, বিবাহ, সম্পদ, পরিবার, সন্তানদের সাথে সম্পর্ক ইত্যাদি বিষয়ে আপনি জানতে পারবেন।
মাসিক রাশিফল: নান্দনিক গুরুত্ব

সব ধরনের মানুষ আমাদের সমাজে বাস করে। কিছু জ্যোতিষশাস্ত্র এবং গ্রহ-নক্ষত্রের অবস্থানে বিশ্বাসী, আর কিছু বিজ্ঞান এবং ব্যবহারিক যুক্তির সাথে সম্পর্কিত ঘটনাগুলিতে বিশ্বাসী। আসুন আমরা আপনাকে জানান যে কিভাবে জন্মপত্রিকা, সাপ্তাহিক জন্মপত্রিকা বা মাসিক কৈশোর আসন্ন দিন, সপ্তাহ, মাস ইত্যাদি উপগ্রহ, গ্রহ এবং সূর্য চাঁদের অবস্থার অবস্থান পর্যবেক্ষণ করে এইরূপ গণনা করা হয়।

জ্যোতির্বিজ্ঞানের উৎপত্তি জ্যোতির্বিদ্যা হিসাবের মাধ্যমে নির্ধারিত হয়, যা একটি নেটিভের বর্তমান এবং ভবিষ্যতের সম্পর্কে তথ্যকে আধ্যাত্মিক ঘটনাগুলির ভিত্তিতে দেখানো হয়। এই জ্যোতির্বিজ্ঞানের বস্তুর তীব্র গবেষণা কেবল একজন ব্যক্তির জীবনে তাদের প্রভাব এবং পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে বলে। যখন গণনা করা হয় তখন ট্রানজিটিং গ্রহগুলির অবস্থানও মনে রাখা হয়, যেমন চাঁদের অবস্থান যা রাশিয়ার সাইন বা কোন গ্রহটি গতিতে থাকে।

আমরা সবাই জানি যে এক মাসে 30 দিন এবং বছরে 12 মাস থাকে। প্রতি মাসের শুরু থেকে, আগামী 30 দিনের জন্য পরিকল্পনা শুরু করা সম্ভব। জাতকরা তাদের সম্পূর্ণ মাসের গণনা হিসেবে এটি অনুসরণ করতে পারে এবং এর সাথে সাথে নিজেদের সম্পূর্ণ মাসের জীবনপঞ্জী পরিকল্পনা করতে পারে। এই ভাবে তারা সহজেই নিজেদের অন্যদের থেকে এগিয়ে রাখতে পারে ও তাদের দৈনন্দিন জীবনে আগত বাধা বিঘ্ন অতিক্রম করতে সক্ষম হন।
উপকারিতা এবং সুবিধা

আজকের জগতে, লোকেরা বর্তমানের চেয়ে ভবিষ্যতের বিষয়ে আরও বেশি চিন্তা করে। মাসিক রাশিফল ভবিষ্যদ্বাণী আমাদের জীবনে সমস্যা, খারাপ স্বাস্থ্য, সুবিধা, ক্ষতি, ভ্রমণ, সম্পত্তি, পরিবার ইত্যাদি সংক্রান্ত তথ্য দেয়। শুধু কল্পনা করুন যে যদি একজন ব্যক্তির জীবনে পরবর্তী 30 দিনের মধ্যে যে ক্রিয়াকলাপগুলি ঘটতে পারে সে সম্পর্কে তিনি যদি ইতিমধ্যেই সচেতন হন তবে সব কিছুর জন্য মানসিকভাবে নিজেকে প্রস্তুত করবে এবং বিজয়ী হিসাবে আবির্ভূত হবে। সকল প্রচেষ্টার ও দৃঢ়তা সহকারে, তিনি / তার জীবনে অগ্রসর হওয়ার এবং অগ্রগতি অর্জনের জন্য তার কাজ দ্রুততর করার চেষ্টা করবেন।
আমরা সবাই জানি যে জ্যোতিষ শাস্ত্র অনুসারে ১২ টি রাশি রয়েছে

মেষ: দৃঢ়, নির্ধারিত, আবেগপ্রবণ, অনুগত
বৃষ: স্থিতিশীল, একাগ্র, শান্ত, প্রাণবন্ত
মিথুন: সামাজিকভাবে সক্রিয়, বন্ধুত্বপূর্ণ, প্রকাশক, নমনীয়
কর্কট: লক্ষ্য ভিত্তিক, মানবিক, প্রানোচ্ছল, দয়ালু
সিংহ: শাসক, নির্ভীক, ক্যারিশমাটিক, আত্মবিশ্বাসী
কন্যা: দৃষ্টিকোণ বিশিষ্ট, বিশ্লেষণাত্মক, সহায়ক, সমস্যা সমাধানকারী
তুলা: ভারসাম্যপূর্ণ, স্নেহপূর্ণ, প্রেমময়
বৃশ্চিক: স্বজ্ঞাত, প্রভাবশালী, স্মার্ট
ধনু: উদ্যমী, ঝুঁকি গ্রহণকারী, উত্তেজনাপূর্ণ
মকর: কর্মঠ, চিত্তাকর্ষক, অত্যাধুনিক
কুম্ভ: ক্রিয়েটিভ, অস্বাভাবিক, একটি বড় হৃদয় রয়েছে
মিষ্টি: রোমান্টিক, সহানুভূতিশীল, কল্পনাপ্রসূত

এই সমস্ত রাশিগুলির মধ্যে তাদের দুর্বলতা, শক্তি, গুণাবলী, মানুষের প্রতি মনোভাব ও তাদের মনের অবস্থা ইত্যাদি প্রকাশ পায়। মাসিক রাশিফল জন্মের সময়ে গ্রহের অবস্থান মূল্যায়ন করে একটি জাতকের অগ্রাধিকার, চাহিদা এবং ত্রুটিগুলি বর্ণনা করে। এখানে কিছু সুবিধা রয়েছে:

দৈনিক পড়ার পরিবর্তে মাসিক ভবিষ্যদ্বাণী সময়, শক্তি এবং প্রচেষ্টাকে সংরক্ষণ করে। এটি তার সমগ্র মাস পরিকল্পনা করার জন্য লাভজনক এবং প্রত্যাশাগুলি পূরণের জন্য যথেষ্ট সময় দেয়।
এটি একটি নির্দিষ্ট পথ নির্ধারণ এবং ইতিবাচক ফলাফল প্রদান করতে সাহায্য করে।
মাসিক রাশিফল ব্যবসা অংশীদার, বন্ধু, পরিবারের সদস্য, পত্নী বা জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের বিষয়ে কিছু আলোকপাত করে এবং নিকট ভবিষ্যতে উদ্ভূত কোনও বিতর্কের বিষয়ে সতর্ক করে।
এটি আপনাকে আপনার ব্যবসা, কর্মজীবন, রোমান্টিক সম্পর্ক বা এমনকি ব্যবসা শুরু করার জন্য একটি শুভ মুহুরাত জানান দেয়।
এটি আপনার লক্ষ্যগুলি অর্জন এবং চ্যালেঞ্জগুলি দূর করার জন্য আপনার চারপাশে থাকা শক্তিগুলি সম্পর্কে জানায় এবং তাদের কীভাবে ভাল ভাবে ব্যবহার করতে হয় সে সম্পর্কে জানায়।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর