মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাধবপুরে চার মাসে বিজিবির হাতে কোটি টাকার চোরাই পণ্য আটক

প্রতিবেদকের নাম / ১৫৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১ জুন, ২০১৯, ৩:০১ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর সীমান্তবর্তী এলাকার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অবৈধ কার্যক্রম রোধ করার লক্ষ্যে টহল তৎপরতা বৃদ্ধি করেছে। গত ৪ মাসে বিজিবির কঠোর নজরদারির কারণে ১ কোটি ২৪ লাখ টাকার মাদকদ্রব্য ও অন্যান্য চোরাই মালামাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় আটক করা হয় ১১ চোরাকারবারিকে।

বিজিবি সূত্রে এসব তথ্য জানা গেছে।

বিজিবির তথ্যমতে, উপজেলার ধর্মঘর, মনতলা, সাতছড়ি, তেলিয়াপাড়া চা বাগান, চিমটিবিল ও গুইবিল সীমান্তে অভিযান চালিয়ে ভারতীয় ১ হাজার ৭০৫ বোতল মদ, গাঁজা ৯৬০ কেজি, ইয়াবা ১ হাজার ৯৫ পিস, বিয়ার ২২০ বোতল, ফেনসিডিল ৪৮০ বোতল, চাপাতা ২ হাজার ৭২৩ কেজি, চশমা ১ হাজার ৭৫০ পিস, বাইসাইকেল ৮টি, রাবার ৩৫০ কেজি, আতশবাজি ১ হাজার পিস জব্দ করা করে।

৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এম জাহিদুর রশীদ জানান, সীমান্তে অবৈধ অস্ত্র, মানবপাচার, মাদকদ্রব্য ও অন্যান্য চোরাচালান রোধ করার লক্ষ্যে বিজিবির নিয়মিত টহল জোরদার করা হয়েছে। বিজিবির কঠোর তৎপরতার কারণে অবৈধ অস্ত্র ও মানবপাচার প্রায় শূন্যের কোটায় নেমে এসেছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর