মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাধবপুরে করোনা ভাইরাস সচেতনে আওয়ামীলীগের প্রচারনা

প্রতিবেদকের নাম / ৯৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ মার্চ, ২০২০, ১:১২ অপরাহ্ন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান।
করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে আতঙ্কিত না হয়ে করোনার হাত থেকে রক্ষা পেতে বুধবার সকাল  থেকে উপজেলার আনাচে-কানাচে মাইক নিয়ে প্রচারনায় পাঠিয়েছে ছাত্রলীগের নেতাদের।
বুধবার সকাল থেকে প্রচারাভিযান পরিচালনার জন্য ছাত্রলীগ নেতাদের ডেকে এনে প্রচারের জন্য পরামর্শ দেন।    এ সময়  তিনি  নিজেই মাধবপুর পৌর এলাকার জনগনকে সচেতন করার লক্ষ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার আদেশ মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন। তিনি জনসমাগম এড়িয়ে চলার জন্য, বাড়িতে থাকা, বার বার সাবান দিয়ে হাত ধোয়া,বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন এক রুমে থাকা অবাধ চলাফেরা না করার আহবান জানান।
তিনি অরো বলেন, দূর্যোগময় সময় পর্যন্ত কোন এনজিও ঋণের কিস্তি নিতে পারবেন না। তিনি আরো বলেন, বাজারে নিত্যদ্রব্যের মূল্য সংকট দেখিয়ে কোন ব্যবসায়ী যেন ফায়দা লুটতে না পারে সে দিকেও সজাগ রয়েছে প্রশাসন। এর ব্যত্তয় ঘটলে মোবাইল কোর্টের  মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এই প্রচারনার মাধ্যমে  সাধারণ মানুষ আরো সচেতন হবে বলে মনে করেন অভিজ্ঞ মহল।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর