বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে অবৈধভাবে বালি উত্তোলন কালে ট্রাকসহ একব্যক্তি আটক:মোবাইল কোর্টে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড

প্রতিবেদকের নাম / ৪৯০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৮:৩২ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরেঅবৈধভাবে বালি উত্তোলন ও ট্রাকে লোড করার সময় এক ব্যক্তিকে এক মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

গত ১৭ জুলাই বুধবার সন্ধ্যা ৭ঃ৩০ ঘটিকার সময় টিপরাছড়া ব্রীজের পাশে শাহপুর, মাধবপুর এলাকায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুসারে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মতিউর রহমান খান।

মোবাইল কোর্ট পরিচালনা কালে ব্রীজের পাশে অবৈধভাবে বালি উত্তোলন ও ট্রাকে লোড করার সময় হাতেনাতে জজমিয়া নামে একজনকে গ্রেফতার ও বালুভর্তি ১টি ট্রাক আটক করা হয়।

গ্রেফতারকৃত জজ মিয়া (৪৫) কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।তার পিতার নাম অহিদ মিয়া সর্দার, ঘাটুরা, ব্রাহ্মণবাড়িয়া সদর বলে জানাযায়।

মোবাইল কোর্টে তেলিয়াপাড়া পুলিশ ফাড়ি ও মাধবপুর থানা পুলিশ সহযোগিতা করে।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) মোঃ মতিউর রহমান খান বলেন,অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবেশের ক্ষতি সাধনকারীদের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share