সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাধবপুরসহ প্রায় এলাকাতে মধ্য রাতে আজান, মিছিল ও উলুধ্বনি

প্রতিবেদকের নাম / ১৭৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ৫:২৩ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি: মধ্যরাতে মানুষ যখন ঘুমে, তখন হবিগঞ্জের মাধবপুর উপজেলার বিভিন্ন পাড়ায় ‘করোনাভাইরাস ও ভূমিকম্প হবে, আকাশ থেকে পাথর পড়বে, একদিকে নেমে যাবে আকাশ, হতে পারে পৃথিবী ধ্বংস’ এমন গুজব রটানো হয়েছে।

এই গুজবে বিভ্রান্ত হয়ে কেউ কেউ রাত ১০টার পর থেকে রাত ১টা পর্যন্ত আজান দিয়েছেন; তারপরই শুরু হয় আল্লাহু আকবার ধ্বনিতে মিছিল। আবার সনাতন ধর্মাবলম্বীরা দিয়েছেন উলুধ্বনি আর সাথে কীর্তন।

করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে যখন মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার কথা বলা হচ্ছে, তখন এমন গুজবের কারণে মিছিলকে ঘিরে সাধারণ মানুষের মাঝে করোনা ছড়িয়ে পড়তে পারে। উপজেলার বিভিন্ন মসজিদের মাইকে ‘এলাকাবাসী আপনারা ওঠেন, রাত ২টায় ভূমিকম্প হবে’ বলে প্রচার করা হয়। সাথে সাথে দেওয়া হয় আজান। যার কারণে মানুষ ভয়ে একত্রিত হতে থাকে।

এসব গুজবের বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাক্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর