বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহাপ্রতারক গ্রেফতার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম

প্রতিবেদকের নাম / ৩১২
নিউজ আপঃ বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৫:০১ পূর্বাহ্ন

নিউজ ডেক্সঃ কোভিট ১৯ করোনা রিপোর্ট জালিয়াতি সহ ৫৬ মামলার আসামি রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম গ্রেফতার করছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।
ক্ষমতার মোহে পড়ে যারা দুনিয়াতে উৎশৃঙ্খলা এবং মানুষের প্রতি অন্যায় অনাচার করে তাদের পরিস্থিতি অবশেষে এমন হয়, অন্যায়-অনাচার ক্ষমতার অপব্যবহার টাকার অহংকার মানুষের ক্ষতি করার জন্য লেগে পড়ে থাকা নিজেকে অনেক বড় মনে করে এগিয়ে যাওয়া,, এরা অবশ্যই একদিন এভাবেই লাঞ্চিত ও অপমানিত হয়,, এত বড় ক্ষমতার অধিকারী রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ অবশেষে বোরকা পড়ে পালিয়ে যেতে চেয়েছিলেন পারেননি। প্রতারক সাহেদ করিম গ্রেফতার। সাতক্ষীরা সীমান্তে বোরখা পরিহিত অবস্থায়।মহাপ্রতারক সাহেদ করিমকে গ্রেফতার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।
বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।
এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র জব্দ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share