শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মনোনয়ন প্রত্যাহার করলেন সেই শাহীন চাকলাদার

প্রতিবেদকের নাম / ১৪৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ৬:১২ পূর্বাহ্ন

যশোর: একাদশ জাতীয় নির্বাচনে দু’টি আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। অথচ নির্বাচনের জন্য তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছিলেন।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে যশোর জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাহীন চাকলাদারের দু’টি মনোনয়নপত্রই প্রত্যাহার করে নেওয়া হয়।

যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করতে যশোর-৩ ও যশোর-৬ আসন থেকে মনোনয়নপত্র জমা দেন শাহীন চাকলাদার। নির্বাচনী বিধি মোতাবেক তিনি গত ২৫ নভেম্বর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। কিন্তু পদত্যাগপত্র গ্রহণ না হওয়ায় শাহীন চাকলাদার তার দু’টি মনোনয়নপত্রই প্রত্যাহার করে নেন।

এরআগে, নির্বাচন দাখিলের শেষ দিন বুধবার (২৮ নভেম্বর) যশোর-৩ ও যশোর-৬ আসনে দলীয় মনোনীত প্রার্থী থাকা শর্তেও বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মনোনয়ন জমা দিয়ে জেলার রাজনীতিতে ব্যাপক আলোচনায় আসেন শাহীন চাকলাদার।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
ইউজি/এএ


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর