মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মতবিনিময় সভা চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে। নিউজ অলটাইম

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৩২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১, ৩:৩৩ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা  উপজেলার বাবুপাড়া ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে মডেল হিসাবে গড়ে তুলতে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান মোঃ শহিদুল মিয়া। তিনি  বাবুপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগের একজন নিবেদিত প্রান।

বৃহস্পতিবার (১১ মার্চ)  সকাল ১১ টায় বাবুপাড়া ইউনিয়ন বাসীদের নিয়ে নিজ বাড়ির আঙ্গিনায় জনসংযোগ করেন শহিদুল মিয়া।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আজগর শেখ এর সভাপতিত্বে এবং নব নির্বাচিত মেয়র ওয়াজেদ আলী মন্ডলের ছোট ভাই জাহাঙ্গীর মন্ডলের সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন মনোনয়ন প্রত্যাশী শহিদুল মিয়া, সাবেক কাউন্সিলর আজিজ শেখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণ প্রমুখ।

মনোনয়ন প্রত্যাশী শহিদুল মিয়া বলেন,আসন্ন বাবুপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সব শ্রেনী-পেশার মানুষের কাছে দোয়া প্রার্থী।

স্থানীয়দের মাধ্যমে জানাযায়,  তিনি প্রায় প্রতিদিনই জামালপুর ইউনিয়নে সব শ্রেনীর ভোটারদের মাঝে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। আর নতুন ও পুরাতন ভোটাররা চান নিরীহ,সৎ ও যোগ্য একজন মানুষ এবার তাদের বাবুপাড়া  ইউনিয়নের চেয়ারম্যান পদে আসুক।যাকে মানুষের বিপদে আপদে কাছ পাওয়া যায়।

বাবুপাড়া  ইউনিয়নের সব শ্রেনী-পেশার মানুষের কাছে অতি পরিচিত ও সমাজসেবী শহিদুল মিয়া সাংবাদিকদের জানান, এবার বাবুপাড়া  ইউনিয়নকে মডেল হিসাবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবি আমাকে নৌকার মনোনয়ন দিয়ে বাবুপাড়া  ইউনিয়নে  চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ দেয়া হোক। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমার পিছুটান বলতে কিছু নেই। বাকি জীবনটা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি জনসেবায় কাটিয়ে দিতে চাই। তিনি বলেন,নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে বাবুপাড়া  ইউনিয়নকে আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর