মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ভোট কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি বেশি 

আর কে ওসমান আলী, নবাবগঞ্জ (দিনাজপুর)  প্রতিনিধিঃ / ৯৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১, ৩:৪৮ অপরাহ্ন
কনকনে শীত ও কুয়াশা উপেক্ষা করে অত্যন্ত উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।

কনকনে শীত ও কুয়াশা উপেক্ষা করে অত্যন্ত উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।
পৌরসভার ১৬ টি ভোট কেন্দ্রের ১’শ ৫ টি বুথে চলছে ভোট গ্রহণ। কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের রয়েছে কঠোর নজরদারি।তথ্য নিয়ে জানা গেছে, কয়েকটি ভাগে ভাগ হয়ে কাজ করছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সাথে রয়েছে র‍্যাব, বিজিবি ও আনসার সদস্যরা।এছাড়াও ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য রয়েছেন ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এছাড়াও নির্বাচন চলাকালীন সময় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন নির্বাচন কমিশন।বিরামপুর পৌরসভার এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৪ জন প্রার্থী। সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।কে হবেন আগামীর বিরামপুর পৌর মেয়র তা জানতে অধির আগ্রহে অপেক্ষা করছেন পৌরবাসী। এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে আশাবাদী সাধারণ ভোটাররা।
ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, তারা বিরামপুর পৌরসভাকে আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা গড়তে তাদের মনোনিত যোগ্য প্রার্থীকেই ভোট প্রদান করবেন। এবারের নির্বাচনের মাধ্যমে বিরামপুর পৌর বাসির স্বপ্ন বাস্তবায়ন হবে এমনটাই প্রত্যাশা তাদের।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর