শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভাষা শহীদদের প্রতি কালুখালি থানা পুলিশের বিনম্র শ্রদ্ধা

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৮৪
নিউজ আপঃ রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১:০০ অপরাহ্ন
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

 আজ ২১ ফেব্রুয়ারি। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। যথাযথ মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সমগ্র জাতি। সারাদেশের মতো রাজবাড়ীর কালুখালিতেও পদভারে মুখরিত হয়ে উঠেছে কালুখালির  রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারি উচ্চবিদ্যালয়ের শহীদ মিনার।
কালুখালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান কালুখালি থানা পুলিশের পক্ষ থেকে রতনদিয়া রজনীকান্ত মডেল সরকারি উচ্চবিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন কালুখালী থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আব্দুল গণি সহ কালুখালী থানার অন্যান্য অফিসার এবং ফোর্স বৃন্দ।
এ সময় অমর একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ বাজানো হয়।
পুষ্পস্তবক অর্পণ শেষে অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান এবং উপস্থিত থানা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান ভাষা আন্দোলনের শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
পরে পর্যায়ক্রমে উপজেলার ভিন্ন ভিন্ন দপ্তরের কর্মকর্তারা তাদের দপ্তরের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।
এছাড়াও বিভিন্ন সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক, ছাত্র, যুব, শ্রমিক, কৃষক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ একে একে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে শুরু করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share