মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর লাশের কংকাল সন্দেহ চলছে খুড়া খুড়ি

প্রতিবেদকের নাম / ১০৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯, ৩:০৬ অপরাহ্ন
বেনাপোলে কঙ্কালের খুজে চলছে খুড়া খুড়ি

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর দুটি লাশের কংকাল পোতা আছে সন্দেহে চলছে খুড়াখুড়ির কাজ। মঙ্গলবার দুপুর আড়াইটার সময় সিআইডি ও ম্যাজিষ্ট্রেট সহ স্থানীয় বেনাপোল থানার সহযোগিতায় মেঝে খুড়ার কাজ চলছে।স্থানীয়রা জানায় ২০১৩-১৪ সালের দুটি লাশের কংকাল বেনাপোল বাজার কমিটির অফিসের মেঝের ভিতর পোতা রয়েছে এ সন্দেহে সেখানে লাশ পাওয়ার সন্ধানে খুড়াখুড়ি চলছে। তবে এখানে বাজার কমিটির আগে বেনাপোল পৌর মেয়র পন্থী ছাত্রলীগের অফিস ছিল।

স্থানীয় আর একটি সুত্র জানায় শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বেনাপোল পৌর কাউন্সিলার তারিকুল আলম তুহিন ২০১৩ সালের ৭ মার্চ দুপুরে সে রাজধানীর শেরেবাংলা নগর ন্যাম ভবনের একটি ফ্লাট থেকে বের হওয়ার পর নিখোজ হয়। সেই থেকে তার সন্ধান এখনো মেলেনি। তারই লাশের কংকাল থাকতে পারে এ সন্দেহে তা উদ্ধারের জন্য সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে।

সিআইডির মাহফুজ নামে এক সদস্যর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন এখন আমরা কিছু বলতে পারব না। ম্যাজিষ্ট্রেট উপস্থিত আছে তিনার কাছে আপনারা সব জানতে পারেন। এসময় উপস্থিত দায়িত্বরত ম্যাজিষ্ট্রেটের সাথে এ রিপোর্ট লেখা পর্যান্ত যোগাযোগ করা যায়নি।এ সময় বেনাপোল বাজার কমিটির অফিসের সামনে হাজার হাজার উৎসুক জনতা ভিড় জমায়।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর