বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বেনাপোল পৌরসভার শতভাগ মানুষ সুপেয় পানি পাবে —মেয়র লিটন

প্রতিবেদকের নাম / ১০২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৬ মার্চ, ২০১৯, ২:৩৪ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর) প্রতিনধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, বেনাপোল পৌরসভার সকল মানুষ দ্রুত পৌরসভার সুপেয় পানি পাবে। বেনাপোলে হাসপাতাল পৌরপার্ক বিনোদন কেন্দ্র স্থাপন করা হবে দ্রুত সময়ের মধ্যে। এখানে পাবলিক লাইব্রেরী ও সংগীত একাডেমি থাকবে। পৌর এলাকার ময়লা আবর্জনা দিয়ে জৈব সার তৈরীর জন্য সকল ব্যবস্থা ইতিমধ্যে গ্রহন করা হয়েছে। কথাগুলো বললেন তৃতীয় নগর পরিচালনা কমিটির উদ্যেগে দিঘিরপাড় এলাকায় উঠান বৈঠকে মেয়র আশরাফুল আলম লিটন।
বুধবার বিকাল সাড়ে ৪ টার সময় তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্প ইউজিপ -৩ এর আয়োজনে বেনাপোল পৌরসভার কমিশনার জুলেখা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি মেয়র লিটন বলেন, বেনাপোল পৌরসভা আজ দেশের প্রথম শ্রেনীর পৌরসভায় রুপ নিয়েছে। এ পৌরসভার উন্নতি করণ ও জনসাধারনের সেবার মান বাড়াতে যে সকল পদক্ষেপ প্রয়োজন তা নেওয়া হবে। পৌরসভার মানুষের প্রতি যতœবান ও জনসচেতনতা বাড়ানোর আহবান জানিয়ে তিনি এলাকবাসির সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পৌর কাউন্সিলর রাশেদ আলী, পৌর সচিব রফিকুল ইসলাম, পৌর কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনি প্রমুখ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর