বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বেনাপোল নামাজ গ্রামে জমি সংক্রান্ত দ্বন্ধে গ্রামবাসীর সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম / ১১৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯, ১২:০৬ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোর জেলার শার্শা উপজেলার পোর্ট থানাধীন নামাজ গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গ্রামবাসীর দুই পক্ষের মধ্যে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়েছে এতে ঐ গ্রামের ভুক্তভোগী মাহবুব এবং জহর আলী আজ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের সেই সমস্যার কথা সাংবাদিকদের সম্মুখে তুলে ধরেন।

মঙ্গলবার(২৩/০৪/১৯ইং) তারিখ বেলা ১১ টায় বেনাপোল স্টেশন রোডস্থ সীমান্ত প্রেসক্লাব কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ভুক্তভোগী মাহবুব বলেন, বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল ইউনিয়নের নামাজ গ্রাম এবং সাদীপুর মৌজায় সীমান্ত রেখা বরাবর আমার বাপ-দাদার পৈতৃক সম্পতি, সেখানে প্রায় ৪০ বছর যাবৎ আমি এবং আমার বংশধরেরা বসবাস করিয়া আসিতেছি।

উল্লেখ্য: নামাজ গ্রাম মৌজায় ২ নং ম্যাপে সেখানে কোন প্রকার রাস্তা বা তথ্য কথিত খাল ছিল না। আমাদের দুজনার জমির পাশ্ববর্তী হাকর(বড় ধরনের খাল) থেকে পানি আমাদের জমি সংলগ্ন ফসলের মাঠে পানি নিস্কাসনের জন্য আমাদের জমির সম্মুখ বরাবর একটি ড্রেন খনন করা হয়। শুধু মাত্র জমির সেচ সুবিধার জন্য যেটি ১৯৯০ সালে ভূমি রেকর্ড কালীন সময় রেকর্ডকারী কর্মকর্তার ভূল বশত ৩ নং ম্যাপে খাল বলে চিহিৃত করে। ফলে তাদের সেই চিহিৃত করা খাল যা আমাদের দুজনার জমির অংশ। এব্যাপারে আমরা ভূমি জরিপ কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি গ্রহন করেছি,সেটি সময়ের ব্যাপার মাত্র।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর