বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষকের তরমুজ ক্ষেত পরিদর্শন করলেন ইউএনও পাংশায় স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী  পাল্টে যাচ্ছে পদ্মা চরের অর্থনীতি কবিতার নামঃ প্রভাত ফেরীর গান, লেখকঃমোস্তাফিজুর রহমান মানবাধিকার সংস্থার , সিনিয়র সহ-সভাপতির পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস(৯০) আর নেই বসুন্দিয়ায় রেল প্রজেক্টের চুরির মালামাল উদ্ধার ৪ শ্রমিকসহ ৫জন আটক করেছে পুলিশ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মূখর পরিবেশে ৩টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন  কাউন্সিল অনুষ্ঠিত  রাজবাড়ীতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  কলাপাড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বেনাপোলে এসএসসি পরীক্ষায় ১১১৪ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেছে

প্রতিবেদকের নাম / ১৫২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯, ৮:২৬ পূর্বাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ
মাধ্যমিক সার্ঠিফিকেট পরীক্ষার প্রথম দিনে বেনাপোলে ৬ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে। বেনাপোল এম ইউ সিনিয়র মাদ্রাসা ও হাইস্কুলের দুটি কেন্দ্র ৭টি স্কুল ও ১২ টি মাদ্রাসার মোট ১ হাজার ১শত চৌদ্দজন জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছে। এর মধ্যে হাইস্কুলের ৮৩৭ জন ও মাদ্রাসার ২৭৭ জন। হাইস্কুলে ৪৩৯ জন মেয়ে ও ৩৯৮ জন ছেলে এবং মাদ্রাসায় ১৫১ জন মেয়ে ও ১২৫ জন ছেলে পরীক্ষায় অংশগ্রহন করার কথা থাকলে উভয় শিক্ষাপ্রতিষ্ঠানের ৩জন করে মোট ৬ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে।
বেনাপোল মাদ্রাসা কেন্দ্রর কেন্দ্র সচিব বেনাপোল হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুলফিকার আলী বলেন, সুন্দর ভাবে স্বস্ফুর্ত ভাবে শিক্ষার্থীরা পরীক্ষা দি”্ছ।ে তবে এবার ছেলেদের চেয়ে মেয়েদের সংখ্যা বেশী এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছে। কোন প্রকার অসৎ পন্থা অবলম্বন যাতে না করে তার জন্য শিক্ষকরা সজাগ রয়েছে। প্রথম দিন হাইস্কুলের ছাত্রছাত্রীদের বাংলা প্রথম পত্র এবং মাদ্রাসার শিক্ষার্থীদের কোরান নাযিল পরীক্ষা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর