মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বিজয়নগরে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতিবেদকের নাম / ১৪০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯, ৭:৪০ পূর্বাহ্ন

সোনাই নিউজ:ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে। শনিবার ভোর ৫টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাসের ড্রাইভার মৌলভীবাজার জেলার কমলগঞ্জের আব্দুল আজিজের ছেলে আনোয়ার হোসেন (৫৫) ও ট্রাকের হেলপার নাটোরের বড়াইগ্রামের মজু মিয়ার ছেলে মোঃ ইউনুছ (২৫)। এসময় আহত হয়েছে আরো ৮জন। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজয়নরের শশই নামক স্থানে সিলেটগামী লন্ডন এক্সপ্রেসের একটি যাত্রী বাহী বাসের সাথে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পাথর বুঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকের হেলপার ও বাসের ড্রাইভার মারা যায়। এই ঘটনায় আহত হয়েছে আরো ৮জন।

প্রাথমিক ভাবে আহতদের পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে একজনকে ঢাকা ও দুইজনকে সিলেট মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান হোসেন সরকার।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর