মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানালো বিজিবি।

প্রতিবেদকের নাম / ৯৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১ আগস্ট, ২০২০, ৪:২৭ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
মুসলমাদের পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
শনিবার (১ আগস্ট) সকাল ১০ টায় সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবি’র হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন ভারতের বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার শ্রী কানাক চাঁদ এই শুভেচ্ছা বিনিময় করে।
এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্পের বিজিবি-বিএসএফ এর সদস্যগন উপস্থিত ছিলেন।
বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার হেলাল উদ্দিন জানান, কোরবানি ঈদ উপলক্ষ্যে শনিবার সকালে বিজিবির পক্ষ থেকে ভারতের ১৯৯ ব্যাটালিয়নের বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে।
তিনি আরও জানান, সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়ীত্ব পালনরত দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় হবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর