মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বাঘায় সাধারণ চিকিৎসক পরিবারের প্রতি হুমকির বিরুদ্ধে মানববন্ধন

প্রতিবেদকের নাম / ১২৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২২ নভেম্বর, ২০২০, ৪:১৪ অপরাহ্ন

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ
রাজশাহীর বাঘায় সাধারণ চিকিৎসক উত্তম কুমার সাহা ও তার পরিবারের প্রতি হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে রাজশাহীর বাঘা উপজেলা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নানা রঙের প্লাকার্ড, ব্যানার নিয়ে অংশ নেয় এলাকার শত শত মানুষ।
এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বাঘার সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।
বাকু বলেন, লাক্স সুপার স্টার মিমের মা পরিবারিক দন্দের কারনে উত্তমের সম্মান নিয়ে যে খেলা খেলছে তা বাঘাবাসি কখনও মেনে নেবেনা। চিকিৎসক উত্তম কুমার সাহা দীর্ঘ দিন ধরে এলাকার অসহায় মানুষদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। তবে কিছু লোকজন তাকে ও তার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে, যা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। এটার আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
আমরা বাঘা বাসি দলবল নির্বিশেষে সকলে এর তীব্র নিদ্রা জানাই, সেই সাথে বলতে চাই এই ধরনের অপপ্রচার যেন না করা হয়।আমরা বাঘা বাসি এসএমএস এর মাধ্যামে মিমকে সুপার স্টার বানিয়েছি।কিন্তু তার প্রতিদান এভাবে দিবে ভাবতে পারিনি।
শিক্ষক পরিমল চন্ত্র বলেন, আমি শিশুকাল থেকে উত্তম এর চিকিৎসা সেবা নিচ্ছি কিন্তু কোন দিন কোন সমস্যা হয়নি। সমাজের সে একজন সম্মানি মানুষ, তাকে নিয়ে যে খেলা মিমের মা খেলছে তা কোনভাবে  মেনে নেওয়া যায়না। ক্ষমতা থাকলেই অপব্যবহার করতে নেই। তাই আমি বলতে চাই, এই মিথ্যাচার বাদ দিন। সমাজের মানুষ সব বুঝে তাই মিডিয়া ব্যবহার করে লাভ নেই। আমরা মনে প্রানে উত্তম কে চাই।
কলেজ ছাত্রী মনিষা সরকার বলেন, সময় টিভির মত একটি নামি চ্যানেল কি করে তদন্ত্য ব্যতিত নিউজ করে তা আমার বোধগম্ম নই। আমি উত্তমের চিকিৎসার প্রশংসা করি, তিনি বিনা পয়সাই সেবা দেই। আর সাংবাদিক ভাই দের বলতে চাই, আপনারা নিউজ করার আগে অবশ্যই সত্য ঘটনা জেনে নিউজ করবেন। আপনারা জাতির বিবেক, আপনাদের দ্বারা আমরা অনেক কিছু দেখি ও শিখি। কিন্তু আপনার ভুল সংবাদ প্রচার করলে তা মেনে নেওয়া যায় না।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর