মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বাঘায় চরাঞ্চলে বিদ্যুৎ সংযোগে সচেতনতা বৃদ্ধিমৃলক উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম / ৩৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০, ১:০১ অপরাহ্ন

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ
রাজশাহীর বাঘা উপজেলার পদ্মা নদীর চর এলাকা চকরাজাপুর ইউনিয়নে নিরাপদ বিদ্যুৎ সংযোগ ও ব্যবহারে সচেতনতা বৃদ্ধির এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৫নভেম্বর) বিকেল সারে ৪ টায় চকরাজাপুর ইউপির দাদপুর এলাকাতে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ বাঘা জোনাল অফিসের আয়োজনে অনুষ্ঠিত হয়। ডি জি এম সুবীর কুমার দত্ত উপস্থিত জনসাধারণ দের নিরাপদ বিদ্যুৎ সংযোগ ও ব্যবহার বিষয়ে সচেতনতা বৃদ্ধি লক্ষে বিভিন্ন আলোচনা করেন। বাঘা উপজেলার ইতিহাসে এই প্রথম পদ্মা নদীর চরে বিদ্যুৎ সংযোগের ও বিদ্যুৎ ব্যবহারের সুবিধা ভোগ শুরু হয়েছে। বাঘা-চারঘাট সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এর সার্ভিক প্রচেষ্টায়  আজকে চর এলাকাতে বিদ্যুৎ এর আলোয় আলোকিত হচ্ছে।  এতে চরে বসবাস কারীদের জীবনমানের উন্নয়নে আরও সহজতর হচ্ছে।
সুবীর কুমার দত্ত উপস্থিত সকলের মাঝে উন্মুক্ত আলোচনায় বলেন, কি ভাবে মিটারসহ বিদ্যুৎ সংযোগ পাবেন, বিদ্যুৎ বিল কেমন এবং বিকাশের মাধ্যমে মোবাইল হতে সহজেই পরিশোধ করা যায়।সেচ পাম্প এর কাজে বিদ্যুৎ সংযোগ নিতে কি কি প্রয়োজন হয় তাও আলোচনা করেন।নতুন বিদ্যুৎ ব্যবহারকারীদের এবং নতুন সংযোগ আবেদনকারীদের জানান,সরকারী ভাবে অফিসে সারে ৪শত টাকা রশিদের মাধ্যমে জমা করিয়ে বিদ্যুৎ সংযোগ নিতে পারবেন।এই জন্য অতিরিক্ত আর কোন টাকা লাগে না।
নতুন বিদ্যুৎ সংযোগকারীদের বিভিন্ন বিষয়ে প্রশ্নের উত্তর দেন ডিজিএম ও জুনিয়র ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান।
 নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নিরাপদ বিদ্যুৎ উঠান বৈঠকে উপস্থিত ছিলেন চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম সহ-সভাপতি উপজেলা আওয়ামীলীগ,
জুনিয়র ইঞ্জিনিয়ার  হাবিবুর রহমান, ওয়্যারিং পরিদর্শক ইসমাইল হোসেন সহ দাদপুর চর এলাকাবাসী।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর