বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বলিহার উত্তরপাড়া সার্বজনীন দূর্গামন্দিরে হত দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ / ৬৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১:২১ অপরাহ্ন

হিন্দু ধর্মাবল্বীদের সর্ব বৃহৎ উৎসব দুর্গাপূজা। প্রতি বছরের ন্যায় এবারো বাঘা উপজেলার বলিহার উত্তর পাড়া সার্বজনীন দূর্গা মন্দিরে বুধবার(১৩অক্টোবর) দুপুর ১ টায় দূর্গাপুজা উপলক্ষে সকল ধর্মের দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।বাঘা উপজেলার বলিহার উত্তরপাড়া দুর্গা মন্দির চত্বরে এ আয়োজন করা হয়। এ সময় পুজা মন্ডব প্রদশন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় উপসচিব বাবু রথীন্দ্রনাথ দত্ত।
এবারের উপজেলায় বিভিন্ন শারদীয় দূর্গাপূজার মন্দির এলাকায় পূজাউৎসবে সাড়ে ১৮০০’শাড়ি, ৫০০শ’ লুঙ্গি, ৫০০শ’ থ্রিপিচ ও ৫০০শ’ প্যান্ট পিচ বিতরণ করবেন। তাঁর অংশ হিসাবে বলিহার উত্তরপাড়া সার্বজনীন দুর্গামন্দির চত্বরে ১“শত দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।
সভায় চারঘাট এম হাদি কলেজের প্রভাষক  অসীম কুমার সরকারের সঞ্চালনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‍্যালয়ের সহকারী অধ‍্যাপক আশিষ কুমার সরকারের সভাপতিত্বে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব রথীন্দ্র নাথ দত্ত। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কর্মকার, ও শরিয়তপুর সরকারী     কলেজের অধ্যক্ষ শীতল কর্মকার,সাবেক শিক্ষক নিশিপদ সরকার, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু , সাধারণ সম্পাদক অপূর্ব সাহা। উপস্থিত ছিলেন,বলিহার উত্তর পাড়া সার্বজনীন দূর্গামন্দীরের সাধারন সম্পাদক ও মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর বাঘা শাখার ডি জি এম বিধান সরকার,হিন্দু বৌদ্ধ ঐক‍্য পরিষদের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার সরকার,বলিহার উত্তরপাড়া প্রধান প্রামানিক অনিল কুমার প্রাং,গীতা ফার্মেসীর মালিক রঞ্জন কুমার,ইন্দ্রজিৎ, নকুল সরকার,তাপস সরকার,অর্জুন সরকার প্রমূখ।
বস্ত্র বিতরণ ও পুজা প্রর্দশনকালে প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় উপসচিব বাবু রথীন্দ্রনাথ বলেন, অসাম্পদায়িক ও ধর্মীয় নানা সম্প্রদায়ের  দেশ বাংলাদেশ। আমরা হিন্দু মুসলিম নির্বিশেষে আবহমান কাল থেকে এই উৎসবের আনন্দ ভাগাভাগি করে আসছি। এবং ভবিষ্যৎতে আমাদের সৌর্হাদ্য ও সম্প্রীতি অব‍্যহত থাকবে বলে বিশ্বাস করি। তিনি, প্রতিটি পূজামন্ডপ কমিটিকে সকল ধর্মের সমন্বয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধনে একীভূত করে কমিটি গঠনের আহবান জানিয়েছেন । যাতে করে দর্শনার্থীরা নির্ভিগ্নে পূজামন্ডপ দর্শণ করতে পারেন।”


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর