সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

বলিরেখাহীন ত্বকের জন্য টক দই

প্রতিবেদকের নাম / ১৫২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ৫:০১ অপরাহ্ন

ত্বক প্রাকৃতিকভাবে মসৃণ ও উজ্জ্বল করে দই। এতে থাকা ল্যাক্টিক অ্যাসিড ত্বকে থাকা জীবাণু দূর করে। ব্রণ, ব্রণের দাগ ও রোদে পোড়া দাগ দূর করতেও জুড়ি নেই দইয়ের ফেসপ্যাকের। বলিরেখাহীন সুন্দর ত্বকের জন্য নিয়মিত ব্যবহার করতে পারেন দইয়ের ফেসপ্যাক।

টক দই ও মধু :

১ চা চামচ টক দইয়ের সঙ্গে ১ চা চামচ মধু ও ২ টেবিল চামচ গোলাপজল মেশান। মিশ্রণটি ত্বকে লাগিয়ে রাখুন। ১৫ মিনিট পর ঠাণ্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন। সপ্তাহে দুইবার ব্যবহার করুন ফেসপ্যাকটি। ত্বক উজ্জ্বল ও মসৃণ করবে দই ও মধুর ফেসপ্যাক।

দই ও বেসন :

২ টেবিল চামচ টক দইয়ের সঙ্গে ১ চা চামচ বেসন মিশিয়ে পেস্ট তৈরি করুন। রোদে পোড়া ত্বকে মিশ্রণটি লাগিয়ে রাখুন না শুকানো পর্যন্ত। শুকিয়ে গেলে ধুয়ে ফেলুন। সপ্তাহে একবার ব্যবহার করলে দূর হবে ত্বকের রোদে পোড়া কালচে দাগ।

দই ও লেবুর রস :

২ টেবিল চামচ টক দইয়ের সঙ্গে আধা চা চামচ লেবুর রস মিশিয়ে তৈরি করুন ফেসপ্যাক। মিশ্রণটি ত্বকে ২০ মিনিট লাগিয়ে রেখে ধুয়ে ফেলুন। নিয়মিত ব্যবহার করলে ব্রণ ও ব্রণের দাগ দূর হবে।

দই, ভিনেগার, গ্রিন টি ও মধু :

২ টেবিল চামচ টক দইয়ের সঙ্গে ১ টেবিল চামচ আপেল সিডার ভিনেগার ও ৩ টেবিল চামচ গ্রিন টি ও মিশিয়ে নিন। মিশ্রণটি ৫ মিনিট রেখে ১ চা চামচ মধু মেশান। এবার ফেসওয়াশ দিয়ে ত্বক ধুয়ে মুছে মিশ্রণটি লাগান। ১৫ মিনিট পর কুসুম গরম পানি দিয়ে ধুয়ে ফেলুন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর