বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

পিরোজপুরে আবারও নৌকার মাঝি হলেন এমপি আউয়াল

প্রতিবেদকের নাম / ১১১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮, ৩:৪৬ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি ॥ কে হবে পিরোজপুর-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকার মাঝি? এমন ই প্রশ্ন ছিলো পিরোজপুরবাসীর মনে। অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও নৌকার মাঝি হতে যাচ্ছেন জেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি বীর মুক্তিযোদ্ধা, পিরোজপুরের জনগনের হৃদয়ের স্পন্দন আলহাজ্ব এ কে এম এ আউয়াল (এমপি)।

জানাযায়, বিএনপি থেকে পিরোজপুর-১ আসনে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন মানবতাবিরধী অপরাধে সাজা প্রাপ্ত জামায়েত ইসলামী নেতা দেলোয়ার হোসাইন সাঈদী পুত্র শামীম সাঈদী। তার সাথে প্রতিযোগীতা করার মত পিরোজপুরে একমাত্র আউয়ালের বিকল্প কোন নেতা নেই। এক সময় জামায়েত-বিএনপি’র হাত থেকে জনগনকে সাথে নিয়ে এই আসনটি দখল করে নেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। দলের দুঃসময় ত্যাগী নেতা কর্মীদের পাশে থেকে সংঘটিত করে রেখেছেন পিরোজপুর জেলা আ’লীগকে।

নাম প্রকাশ না করে জেলা আ’লীগের একজন ত্যাগী নেতা বলেন, যে যা ই বলুক এমপি আউয়ালের বিকল্প পিরোজপুরে আর কোন নেতা নেই। দলের দুর্দিনে একমাত্র আউয়ালই পিরোজপুর আ’লীগকে টিকিয়ে রেখেছেন। বিগত নির্বাচনে দেলোয়ার হোসাইন সাঈদীকে বিপুল ভোটে পরাজিত করে ক্ষমতায় এসেছেন আউয়াল। এবার জনগনের আস্থা ও বিশ্বাসের মর্যদা দিবেন আ’লীগ সভানেত্রী। আর নেত্রীর জড়িপে পিরোজপুর-১ আসনে এগিয়ে আছেন এমপি আউয়াল এটাই আমাদের ধারণা।

তবে আনুষ্ঠানিক ঘোষনা না দিলেও এমপি আউয়াল নৌকার মাঝি হয়ে পিরোজপুরে ফিরবে বলে আশাবাদী সকল জনগন। জননেত্রী দেশরতœ শেখ হাসিনার বিশ্বাস এই আসনটিতে আবারও বিপুল ভোটে জয়ী হবেন এমপি আউয়াল।

একটি বিশ্বস্ত সূত্র জানায়, বিগত দিনের দলীয় ভাবমুর্তী, জনগনের ভরসা ও পিরোজপুরের উন্নয়নকে এগিয়ে নিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে আবারো নৌকা প্রতীকে মনোনয়ন পাচ্ছেন এমপি আউয়াল।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর