শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে বিপুল  ভোটে কাউন্সিলর নির্বাচিত ছোরাপ মন্ডল

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৪৫
নিউজ আপঃ বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ১:৪২ অপরাহ্ন
মোঃ ছোরাফ মন্ডল নবনির্বাচিত কাউন্সিলর

গত ৩১ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিত রাজবাড়ীর পাংশা পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ অংশগ্রহনমূলক ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহনের মধ্যে দিয়ে বিপুল ভোটে পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন চর-দূর্লভদিয়া এলাকার প্রয়াত তেজেম মন্ডলের পুত্র মোঃ ছোরাফ মন্ডল।
তিনি বিগত পৌর নির্বাচনে তার বিজয়ী প্রতিদন্দীর থেকে মাত্র ৭ ভোটে হেরে গিয়েছিল। তবে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছোরাফ মন্ডল জনপ্রিয় ব্যক্তি বটে। তার এই জনপ্রিয়তা এবং জনগণকে পাশে রেখে পথ চলাটাই তার জয়ের বড় কারণ বলে তিনি উল্লেখ করেন।
মোঃ ছোরাফ মন্ডল নবনির্বাচিত কাউন্সিলর হওয়ায় তার নির্বাচিত ১নং এলাকাসহ পাংশাবাসীকে ধন্যবাদ গাপন করেছেন।
বিগত দিনে নির্বাচনে ৭ ভোটের ব্যবধানে পরাজিত হয়েও হাল ছাড়েননি। সব সময় সাধারণ মানুষের কাছে গিয়ে বিভিন্ন সহযোগিতা করার চেষ্টা করেছে। তারই ফলশ্রুতিতে এবার নির্বাচনে পানির বতল প্রতিকে ১২৪৭ ভোটে জয়ী হয়েছে। প্রতিদন্দী প্রার্থী ৬০৩ ভোট পেয়েছেন।
এ ব্যাপারে ছোরাপ মন্ডল সাংবাদিকদেরকে বলেন, আমি এই নির্বাচনে আমার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি ছিলাম। আমার জনগণ আমার সেই আশা রেখেছে। আর তাই আমি চেষ্টা করবো জনগণের কাছে আমার দেওয়া প্রতিশ্রুতি শতভাগ বাস্তবায়ন করার জন্য।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share