বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিতে চান আবুল কাশেম সরোয়ার 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৪২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ৩:৩০ অপরাহ্ন

সামনে ইউপি নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে বাংলাদেশের প্রতিটি ইউনিয়নে শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা। ঠিক তেমনই রাজবাড়ীর পাংশা উপজেলার ৪নং বাবুপাড়া ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও বর্তমান বাবুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সরোয়ার। তিনি দীর্ঘদিন বাবুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
চেয়ারম্যান থাকাকালীন সময়ে তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করিয়েছেন বলে এলাকার একাধিক স্থানীয় জনসাধারণ জানিয়েছে। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই পুনরায় তার নির্বাচন করার প্রত্যাশা।
এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন বাবুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।
বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি এবং সেই সাথে বিগত সময়ে চেয়ারম্যান ছিলাম। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত বাবুপাড়া ইউনিয়নের উন্নয়নমূলক বাকি কাজগুলো করে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।
তিনি আরো বলেন, পুনরায় চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাস নির্মুলের বাকি কাজগুলো করে বাবুপাড়া ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর