মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:১৪ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নো মাস্ক নো সার্ভিস’ কর্মসূচী, ১৪ জনকে জরিমানা

প্রতিবেদকের নাম / ৯১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ১:২০ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৭নেভেম্বর।।

নিরাপদ পর্যটন গড়তে ও স্বাস্থ্য বিধি মেনে  পর্যটকদের ভ্রমন নিশ্চিত করার লক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর উদ্যোগে  ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) সহযোগীতায় কুয়াকাটায় নো মাস্ক নো সার্ভিস কর্মসূচী অব্যাহত রয়েছে। গতকাল থেকে টোয়াকের সকল সদস্যরা পর্যটন নগরী কুয়াকাটার আবাসিক হোটেল, রেস্টুরেন্ট, পরিবহন, বাস, অটো ও মটরসাইকেল, ব্যাংক, বীমা অফিস, ব্যবসা প্রতিষ্ঠানে সচেতনতা মূলক স্টিকার লাগানো সহ স্থানীয় ও পর্যটকদের সচেতন করা হয়। আগামী  কয়েকদিন  চলবে এমন সচেতনতা কর্মসূচী। ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর সভাপতি রুমান ইমতিয়াজ তুষার বলেন, আমরা কুয়াকাটা পর্যটন ও ট্যুরিস্টদের শত ভাগ নিরাপদ রাখতে ট্যুরিজম বোর্ডের সাথে সমস্বয় করে সচেতনতা মূূলক প্রচারাভিযান চালিয়ে যাচ্ছি। কুয়াকাটা আগত পর্যটক সহ সকল ব্যবসা প্রতিষ্ঠান যাতে নিরাপদ থাকে সে চেষ্টা আমাদের অব্যাহত থাকবে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন সহকারী সিনিয়র পুলিশ সুপার সোহরাব হোসাইন জানান, আমরা কুয়াকাটা পর্যটন এলাকায় পর্যটনদের নিরাপদে রাখতে এবং স্বাস্থ্য বিধি মেনে ভ্রমন করার জন্য প্রচার এবং সেবা চালিয়ে যাচ্ছি। এ আমাদের এই সেবা অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর