বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নো মাস্ক নো সার্ভিস’ কর্মসূচী, ১৪ জনকে জরিমানা

প্রতিবেদকের নাম / ২২৪
নিউজ আপঃ মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ১:২০ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৭নেভেম্বর।।

নিরাপদ পর্যটন গড়তে ও স্বাস্থ্য বিধি মেনে  পর্যটকদের ভ্রমন নিশ্চিত করার লক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এর উদ্যোগে  ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) সহযোগীতায় কুয়াকাটায় নো মাস্ক নো সার্ভিস কর্মসূচী অব্যাহত রয়েছে। গতকাল থেকে টোয়াকের সকল সদস্যরা পর্যটন নগরী কুয়াকাটার আবাসিক হোটেল, রেস্টুরেন্ট, পরিবহন, বাস, অটো ও মটরসাইকেল, ব্যাংক, বীমা অফিস, ব্যবসা প্রতিষ্ঠানে সচেতনতা মূলক স্টিকার লাগানো সহ স্থানীয় ও পর্যটকদের সচেতন করা হয়। আগামী  কয়েকদিন  চলবে এমন সচেতনতা কর্মসূচী। ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর সভাপতি রুমান ইমতিয়াজ তুষার বলেন, আমরা কুয়াকাটা পর্যটন ও ট্যুরিস্টদের শত ভাগ নিরাপদ রাখতে ট্যুরিজম বোর্ডের সাথে সমস্বয় করে সচেতনতা মূূলক প্রচারাভিযান চালিয়ে যাচ্ছি। কুয়াকাটা আগত পর্যটক সহ সকল ব্যবসা প্রতিষ্ঠান যাতে নিরাপদ থাকে সে চেষ্টা আমাদের অব্যাহত থাকবে।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন সহকারী সিনিয়র পুলিশ সুপার সোহরাব হোসাইন জানান, আমরা কুয়াকাটা পর্যটন এলাকায় পর্যটনদের নিরাপদে রাখতে এবং স্বাস্থ্য বিধি মেনে ভ্রমন করার জন্য প্রচার এবং সেবা চালিয়ে যাচ্ছি। এ আমাদের এই সেবা অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share