সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নির্বাচনী পরবর্তী সহিংসতা, কিবরিয়ার আঘাতে মহিলার গর্ভপাত 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ৩৫৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৫৫ অপরাহ্ন
হামলার শিকার ও আহত মলিনা খাতুন ও বুলবুলি খাতুনকে (৪০)

রাজবাড়ীর পাংশা পৌরসভা এলাকার কুলটিয়া ডাঙ্গিপাড়ায় মলিনা খাতুন (২৮) (স্বামী মজিদ মোল্লা) নামের আওয়ামী লীগের এক কর্মীর স্ত্রীকে শারীরিক নির্যাত করেছে প্রতিপক্ষের হামলাকারীরা। তিনি বর্তমানে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে এই হামলার ঘটনা ঘটেছে। হামলার শিকার ও আহত মলিনা খাতুন ও বুলবুলি খাতুনকে (৪০) এলাকায় বসবাসকারী বাসিন্দাদের সহায়তায় তৎক্ষনাৎ পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করা হয়।
হামলার বিষয়ে মলিনার ভাই মুকুল হোসেন (৩১) জানায়, আমার বোন এবং তার স্বামী মজিদ মোল্লা ধান রোপনের জন্য আমাদের বাড়িতে আসে। ঘটনার দিন পাংশা পৌরসভা নির্বাচনী পরবর্তী বিষয়কে কেন্দ্র করে আমার বোন ও পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের গোলাব কিবরিয়া ও তার লোকজন। এতে করে আমার বোনের গর্ভে থাকা নবজাতকের উপর আঘাত আসে এবং গর্ভপাত হয়।
এ বিষয়ে আহত মলিনা খাতুন সাংবাদিকদের বলেন, গোলাম কিবরিয়ার (পিতা ওহেদ মন্ডল) ও তার পরিবারের লোকেরা এসে আমাকে ধরে শারীরিক আঘাত করে। কিবরিয়া ও তার স্ত্রী শামিমা আমার পেটে পর্যায়ক্রমে বেশ কয়েকটি আঘাত করে। আঘাতের ফলে ঘটনাস্থলেই আমার গর্ভপাত হয়।
ঘটনার আঘাত ও গর্ভপাতের বিষয়ে তার গর্ভের সন্তান নষ্টের বিষয়টি নিশ্চিত করেছেন পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তার চিকিৎসায় থাকা সিনিয়র নার্স সুধা দাস।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর