মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

নবাবগঞ্জে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ll

প্রতিবেদকের নাম / ১৪২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২১ মে, ২০২০, ৪:১২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক সোহেল রানা:- করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্দ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং কলেজের প্রাক্তন শিক্ষার্থী (এসএসসি ব্যাচ) ২০১৫/ ও এইচ এস সি ব্যাচ ২০১৭/ ।

আজ বৃহস্পতিবার (২১ মে) সকালে তারা বাড়ি বাড়ি গিয়ে প্রায় শতাধিক কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে এসব উপহার সামগ্রী পৌঁছে দেয়।

তাদের ঈদ উপহার হিসাবে ছিল দুই পদের লাচ্ছা ও বনফুল সেমাই, ১ লিটার প্যাকেটজাত দুধ এবং চিনি ।

জানা গেছে,করোনা পরিস্থিতিতে এসব গরীব ও দুস্থ্যদের বিভিন্ন সময় ত্রান সহায়তা করে আসছে তারা এবং আজ শোল্লা ইউনিয়নের সিংযুর,শোল্লা পাড়া ও মদনমোহনপুর এলাকার কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্দ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে ।

এসময় তাদের মধ্যে উপস্থিত ছিলেন,আসাদুল ইসলাম আসাদ, শিপন মিয়া,ইসতিয়াক আহমেদ,রাকিব, আলামিন,মামুন,জিহাদ সহ আরো অনেকে।

এ বিষয়ে প্রাক্তন শিক্ষার্থী দলের অন্যতম সদস্য আসাদুল ইসলাম আসাদ ও শিপন মিয়া জানান,আমরা করোনা পরিস্থিতিতে কর্মহীন,গরীব ও দুস্থ্যদের মাঝে নিজ ঊদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন করলাম । আমরা এর আগেও এলাকায় সরকারি সুবিধা বঞ্চিত গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল,ডাল, সবজিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেছি এবং পরবর্তীতে আমাদের কাজে শোল্লা ইউনিয়ন চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন খুশি হয়ে সরকারি ত্রাণ কে কে পাবে এই লিস্টের দায়িত্ব দেয় এবং আমরা তাতেও সুষ্ঠুভাবে বন্টন করতে চেষ্টা করি ।

এ সময় তারা সমাজের বৃত্তবানদের ও অসহায় মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর