বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ধামরাই’তে হিন্দু বাড়ীর বসত ভিটা দখলের উদ্দেশ্যে নারী-পুরুষের উপর হামলা:জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন

প্রতিবেদকের নাম / ২০৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ২:১১ অপরাহ্ন

সোনাই নিউজ:গত ১৯শে জুন’ মঙ্গল বার ধামরাই পৌরসভার ১নং ওয়ার্ডের কায়েতপাড়া যদুনাথ শরৎ চন্দ্র বিদ্যাপীঠ এর পেছনের হিন্দু বাড়ীতে নারী ও পুরুষের উপর অবৈধ ভাবে সম্পত্তি জবর দখলের চেষ্টায় লোহার রড দিয়ে আক্রমনের অভিযোগ পাওয়া গেছে।
এ’ব্যাপারে উক্ত হিন্দু বাড়ীর জীবন মন্ডল বলেন- পাশ্ববর্তী হযরত আলীর পুত্র সোহেল রানা ও জুয়েল রানা আমার বসত বাড়ীর জায়গা দখলের অপচেষ্টায় আমাকে ও আমার স্ত্রীকে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকার ভয় ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে আসছে।

তারা বিভিন্ন সময়ে আমাদের বাড়ীতে এসে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। বিষয়টি এলাকার গণমান্য ব্যক্তিবর্গকে জানালে এরই জের ধরে ১৯শে জুন দুপুর সাড়ে বারোটার সময় ওরা সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন লোক নিয়ে আমার বাড়ীতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। আমি ঘর থেকে বের হওয়া মাত্রই সোহেল রানা তাহার হাতে থাকা রড দিয়ে পিটাইয়া আমার শরীরের বিভিন্ন স্হানে জখম করে, আমার স্ত্রী বাধা দিতে গেলে তার ভাই জুয়েল রানা আমার স্ত্রীকে চর,থাপ্পর,কিল,ঘুষি মারা সহ বিবস্ত্র করিয়া ফেলে।এ সময় আমাদের ডাক চিৎকারে লোকজন আসলে তখন তারা আমাদের প্রাণ নাশের হুমকিও লাশ গুম করার হুমকি দিয়ে চলে যায়।

হামলায় আহত জীবন মন্ডল ও তার পরিবারকে ধামরাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন জীবন মন্ডল।
এ ব্যপারে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ,ধামরাই শাখা মানব বন্ধন করে।উক্ত এলাকা ও বাড়ী পরিদর্শনকালে ঘটনার তীব্র প্রতিবাদ জানান উপজেলার সভাপতি- খগেশ রাজবংশী সেই সাথে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর