বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

জামাই-শ্বাশুড়ির রাজত্ব,মাদকের রাজ্যে

নিজস্ব প্রতিনিধি / ৪৪৮ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার মাদকের আখড়া হিসেবে খ্যাত সরিষায় অন্যান্য মাদক সম্রাটের মতই পাল্লা দিয়ে বহাল তবিয়তে মাদকের রাজত্ব চালিয়ে যাচ্ছে সরিষার খালপাড়া এলাকার মিনু শেখ (৫০) ও তার মেয়ে জামাই সরিষার বহলাডাঙ্গা গ্রামের ইয়াবা সম্রাট খ্যাত রাসেল।
নির্ভর যোগ্য সুত্রে জানা গেছে, উপজেলার সরিষার প্রাণ কেন্দ্রে হাতে গোনা ২-৩ জন শীর্ষ মাদক সম্রাট রয়েছে। আর সকলেই একই সম্পর্কের সূত্রে গাঁথা। এরা একাধিক মাদক মামলার আসামীও। বিভিন্ন কৌশল অবলম্বন করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জেলায় মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়েও বহাল তবিয়তে মাদকের রাজত্ব কায়েম করে চলেছে।
জানা গেছে প্রতিদিন গাজা, ইয়াবা সহ প্রায় লক্ষাধিক টাকার মাদক বানিজ্য চালাচ্ছে মিনু, তার স্বামী দিরাজ (হাত কাটা দিরাজ) ও তার মেয়ের জামাই রাসেল। আর এই মাদক ব্যবস্যা বাধাহীন ভাবে চালাতে রাসেলের স্ত্রী শারমিন দেখাচ্ছে রাস্তা।
খোঁজ নিয়ে জানা গেছে, রাসেলের বাবা সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি প্রয়াত গোলাম মোর্তজা এবং রাসেলের শ্বাশুড়ি ইউনিয়ন পরিষদের মহিলা আসনের সাবেক সদস্য থাকা কালীন সময় থেকে রাসেল তার প্রভাব খাটিয়ে বাড়িতে নির্বিঘ্নে ও বহাল তবিয়তে মাদক খুচড়া ও পাইকারী বিক্রয় করে আসছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অধিকাংশ ব্যক্তিরা জানান, রাসেল ও তার শ্বশুর বাড়ির লোকেদের মাদকের রাজত্বে অতিষ্ঠ ইউনিয়নের বসবাসকারী সাধারণ জনগণ। কিন্তু তার অস্ত্রের ভয়ে কেউ কিছু বলতে পারেনা।
এর আগে রাসেলের শ্যালক জীবন (২১) কে দুটি অস্ত্র সহ গ্রেফতার করেছিল খোকশা থানা পুলিশ। রাসেলের শ্বশুর দিরাজকে একাধিকবার মাদকের মামলায় গ্রেফতার করে পাংশা থানা পুলিশ। কিন্তু প্রতিবার জামিনে মুক্তি পেয়ে পুনরায় লিপ্ত হয় গাঁজা নামের এই মাদক দ্রব্যের ব্যবসায়। তবে রাসেল গাঁজা নয় সরিষা ইউনিয়নে প্রথম ইয়াবার ব্যবসায়ী হিসেবে পরিচিত সে। এলাকার অনেকে তাকে ইয়াবা সম্রাট আখ্যা দিয়েও ডাকতো।
সরিষার মাদকের রাজ্যে শুধু এই জামাই শ্বাশুড়ি নয় শীর্ষ আরো কয়েকজন মাদক ব্যবসায়ী রয়েছে। তবে তারা সকলেই এই জামাই-শ্বাশুড়ি পরিবারের সদস।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর