বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

জাতির দুর্যোগকালে দলীয় ভেদাভেদ ভুলে গিয়ে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান; আলাল

প্রতিবেদকের নাম / ১৫১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ মে, ২০২০, ১২:২০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক সোহেল রানা সাভার থেকে:- বিশ্বব্যাপী তান্ডব চালানো নোবেল করোনা ভাইরাসের প্রভাবে খাদ্য সংকটে ভোগা সমস্যাগ্রস্থদের পাশে দাঁড়াতে সাভার থানা বিএনপির সভাপতি ও বিরুলিয়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মাহমুদুল হাসান আলাল- বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা ক্রমে সাভারে বিএনপি ও যুবদলসহ সমস্ত অঙ্গ সংগঠন এবং সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিয়ে সাহায্যর হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

সাংবাদিকদের সাথে আলাপকালে মাহমুদুল হাসান আলাল বলেন, বড় পরিসরে মানুষের সেবা করা কিংবা পাশে থাকার জন্য একটি প্ল্যাটফর্মের প্রয়োজন হয় আর সেই প্ল্যাটফর্মটি মূলত তৈরি হয় রাজনৈতিক কিংবা কোন অরাজনৈতিক সংগঠনের ব্যানারে।
স্বাধীনতার পরবর্তীকালে সৃষ্ট বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির একটি মানবিক রাজনৈতিক সংগঠন অতিথির ধারাবাহিকতায় রাষ্ট্রের বিভিন্ন ক্লান্তিকালে এগিয়ে এসেছেন সেই সংগঠনের নেতৃবৃন্দ। ব্যতিক্রম ঘটেনি পরিস্থিতিতেও। আমাদের সামর্থ্য অনুযায়ী আমরা খাদ্য সামগ্রী বিতরণ করছি। এই করোনার ঠাপায় শুধু গরীব মানুষ নন বরং ধনী-গরীব কেউই রেহাই পাচ্ছে না উল্লেখ করে তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও আহ্বান জানান সাভারবাসীকে । অসহায়দের পাশে দাঁড়ানোর এটাই যথেষ্ট সময় উল্লেখ করে তিনি বলেন এই সময়ে গুরুত্বপূর্ণ কাজের একটি কাজ অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এক কথায় দিন এনে দিন খায় মানুষের সহায়তায় নিজের সর্বোচ্চটুকু বিলিয়ে দেয়া
এ সময় হালাল করে বিশ্বজুড়ে বিপর্যয়ের সৃষ্টি করা কোভিড -১৯ নভেল করোনা ভাইরাস প্রতিরোধের একমাত্র উল্লেখযোগ্য উপায় সঙ্গনিরোধ অর্থাৎ কোয়ারেন্টাইন নিশ্চিত করা। জনসমাগম এড়িয়ে চলে যতটা সম্ভব একা থাকার পরামর্শ দেন তিনি।
করোনা ভাইরাস মানব সমাজ ও মানবসভ্যতাকে এক অভূতপূর্ব বিপর্যয়ের মুখোমুখি এনে দাঁড়করেছে উল্লেখ করে তিনি বলেন এই প্রাণঘাতী ভাইরাস এত দ্রুত গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে যে অতীতে আর ভাইরাসের এমন আগ্ৰাসীরূপ দেখা যায়নি সুতরাং এই ব্যাধি থেকে বাঁচতে হলে পরিস্কার পরিচ্ছন্নতা ও ঘরে থাকার বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।
সাভার থানা বিএনপি ও সাভার থানা যুবদলের নেতৃবৃন্দের সাথে ইফতারপূর্ব আলোচনায় তিনি এসব কথা বলেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার থানা যুবদলের সভাপতি গোলাম হোসেন ডালিম,সাভার থানা বিএনপি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ হোসেন, যুবদল নেতাআলমগীর হোসাইন সাভার থানা বিএনপি ও যুবদল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর