বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জনগনকে হয়রানি মুক্ত সেবা দিতেই বিট পুলিশিং কার্যক্রম- ডিআইজি কামরুল আহসান

প্রতিবেদকের নাম / ৩৩৩
নিউজ আপঃ শনিবার, ১৩ জুলাই, ২০১৯, ২:৩০ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি।। যদি কোনো পুলিশ সদস্য মাদক কিংবা অপরাধ কর্মকাণ্ডে জড়িত হয় তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তি নেয়ার পাশাপাশি চাকরিচ্যুত করা হবে। মাদক ও জঙ্গি তৎপরতায় জড়িতদের কোনো ছাড় দেয়া হবে না। মাদকের সঙ্গে জড়িত কোনো গডফাদারকেও ছাড় দেয়া হবে না।জনগনকে হয়রানি মুক্ত সেবা দিতেই বিট পুলিশিং কার্যক্রম। , প্রতিটি ইউনিয়নে যাতে জনগন তাদের অভিযোগ সরাসরি পুলিশের কাছে দিতে পারবে।এছাড়া ছোটখাটো বিরোধ বিট পুলিশের মাধ্যমে নিষ্পত্তি করা হবে।তবে মাদক জঙ্গি তৎপরতায় জড়িতের কোন ছাড় নয়।এবেলায় শূন্য সহ্য নীতি গ্রহন করা হবে।

আজ ১৩ জুলাই সকালে মাধবপুর থানা আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে সিলেটের ডিআইজি কামরুল আহসান উপরোক্ত কথা বলেন।তিনি বলেন, একটি জাতিকে ধ্বংসের জন্য মাদকই যথেষ্ট। আগামী বছর থেকে মাদকাসক্ত কাউকে সরকারি চাকরিতে প্রবেশ করতে দেয়া হবে না। চাকরিতে প্রবেশের আগে প্রত্যেককে মাদকাসক্ত কিনা পরীক্ষা করে দেখা হবে।

মাধবপুর থানা পুলিশের ওসি কেএম আজমিরুজ্জামানের সভাপতিত্বে বিট পুলিশিং সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মো. নাজিম উদ্দিন, সহকারী পুলিশ সুপার গৌতম দেব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহম আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান,তৌহিদুল আলম চৌধুরী,সাংবাদিক মিজানুর রহমান প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share