মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

চুনারুঘাটে প্রবাসীর স্ত্রীকে হত্যা, কলেজছাত্র গ্রেপ্তার

প্রতিবেদকের নাম / ১৫৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১ জুলাই, ২০১৯, ৩:৪৩ অপরাহ্ন

হবিগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের চুনারুঘাট কুয়েত প্রবাসী রিপন মিয়ার স্ত্রী হোসনা খাতুনকে হত্যার অভিযোগে সাইফুর রহমান (২১) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ জুলাই) বিকালে উপজেলার পশ্চিম বড়াইল গ্রামে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) অলক বড়ুয়া।

আটক সাইফুর রহমান পশ্চিম বড়াইল গ্রামের সুরত আলীর ছেলে। এদিকে উপ পরিদর্শক (এসআই) অলক জানান, গ্রেপ্তার সাইফুর রহমান প্রাথমিকভাবে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে।

এলাকাবাসীর বরাত দিয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, “হোসনা খাতুনের স্বামী রিপন মিয়া কুয়েত প্রবাসী। প্রতিবেশী সাইফুর তাকে প্রায়ই উত্ত্যক্ত করতেন। এর জের ধরে সোমবার বিকালে হোসনা খাতুন ও সাইফুরের মায়ের মধ্যে ঝগড়া হয়। এ সময় হোসনা খাতুন সাইফুরের মাকে লাটি দিয়ে আঘাত করেন। এ সময় সাইফুর ঘর থেকে একটি ছুরি এনে হোসনাকে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।”

এর পরপরই স্থানীয় জনতা সাইফুরকে আটক করে পিটুনি দিয়ে পুলিশকে খবর দেয় ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাকে পুলিশের হাতে সোপর্দ করে বলেও জানান ওসি।

ওসি আরো জানান, লাশের সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর