বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

গ্রেফতারের ভয়ে পুরুষশূন্য

নিজস্ব প্রতিনিধি / ১২৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১২ মে, ২০২১, ২:৪০ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চষাবিলা গ্রামে দুই আওয়ামীলীগ নেতার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় হামলা, বাড়ী-ঘর ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটে।

ওই ঘটনায় থানায় ও আদালতে পাল্টাপাল্টি মামলায় দায়ের হয়। লকডাউনের কারণে মামলায় জামিন নিতে না পারার কারণে মামলার আসামী হয়ে পুরুষশুন্য গ্রামটি। আর একদিন পরই পবিত্র ঈদুল ফিতর। মামলার আসামী হয়ে পালিয়ে বেড়ানোর কারণে ঈদের জামাত নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

জানাগেছে, পূর্ব শত্রæতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক বিশ্বাস ও ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হাই মন্ডল এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মৌলিক গ্রæপের মধ্যে দীর্ঘদিন হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে মজনু মোল্যা, লোকমান জোয়াদ্দার, ইউসুফ বিশ্বাস বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে রাজবাড়ীর বিজ্ঞ ৪নং আমলী আদালতে মোঃ আজিজল মন্ডল বাদী হয়ে গত ২ মে ৪৮জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলাটি বালিয়াকান্দি থানার ওসিকে এফআইআরের নির্দেশ দিয়েছেন বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলাটি রেকর্ড হয়নি।

রাজবাড়ী আদালতে দায়েরকৃত মামলার বাদী মোঃ আজিজল মন্ডল বলেন, ৩-৪দিন আগেই আমার মামলাটি থানায় আসলেও রেকর্ড হয়নি।

পাল্টাপাল্টি মামলা দায়ের ও পুলিশী অভিযানে চষাবিলা গ্রাম পুরুষশুণ্য হয়ে পড়েছে। ফলে ঈদের জামাত নিয়ে অনিশ্চতা দেখা দিয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, হামলা ভাংচুরের ঘটনায় থানায় ৩টি মামলা দায়ের হয়েছে। আদালতের কোন মামলা থানায় আসেনি। যদি আসে তাহলে রেকর্ড হবে। তবে এজাহার নামীয় আসামী ও অজ্ঞাতনামা আসামী গ্রেফতারে অভিযান অব্যহত থাকবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর