মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

গ্যাসের মূল্য বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক: রেজা কিবরিয়া

প্রতিবেদকের নাম / ১৩৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১ জুলাই, ২০১৯, ১২:৫৬ অপরাহ্ন

সোনাই নিউজ:দেশে যে হারে গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে তা সম্পূর্ণ অযৌক্তিক। সরকারের দুর্নীতি, অদক্ষতা ও দেশ পরিচালনায় ব্যর্থতার জন্য গ্যাসের দাম বাড়িয়ে জনগণের উপর নতুন বোঝা চাপিয়ে দেওয়া হচ্ছে।

সোমবার (১ জুলাই) গণফোরামের পক্ষ থেকে গ্যাসের যে অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

ড. রেজা কিবরিয়া বলেন, গ্যাসের দাম বৃদ্ধি করার ফলে রান্নার গ্যাসের জন্য চুলা ভিত্তিক গ্রাহকদের প্রতি মাসে ২৩ শতাংশ এবং মিটার ভিত্তিক গ্রাহকদের ৩৮ শতাংশ বেশি অর্থ খরচ করতে হবে। যানবাহনে জ্বালানি হিসেবে যারা সিএনজি ব্যবহার করেন, তাদের খরচ বাড়বে সাড়ে ৭ শতাংশ। পাশাপাশি বিদ্যুৎ উৎপাদন, সার, শিল্প ও বাণিজ্যিক খাতে গ্যাসের দাম বাড়ানো হয়েছে ৩৫ থেকে ৬৫ শতাংশ পর্যন্ত । গ্যাসের দাম বাড়ানোর ফলে গণ-পরিবহনের ভাড়া বাড়বে, শিল্পোৎপাদনে খরচ বাড়বে।

অযৌক্তিক ভাবে গ্যাসের দাম বাড়িয়ে এই সরকার আবার প্রমাণ করল যে তারা জনগণের স্বার্থে দেশ পরিচালনা করছে না। দেশের মানুষের বুঝতে বাকী নেই যে এই জনপ্রতিনিধিবিহীন সরকার জনগণের কষ্ট গ্রাহ্য করে না।

গ্যাসের যে অযৌক্তিক মূল্য বৃদ্ধি করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানাচ্ছে গণফোরাম।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর