বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কোভিড -১৯ বিধিনিষেধ ডেভিড ওয়ার্নারকে আন্তর্জাতিক ভবিষ্যতের ‘পুনর্বিবেচনা’ করতে পারে।

প্রতিবেদকের নাম / ৪৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০, ১২:১৪ অপরাহ্ন

শফিকুল ইসলাম সোহেল স্টাফ রির্পোটাস
ডেভিড ওয়ার্নার বিশ্বাস করেন যে সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরকালে অস্ট্রেলিয়ায় বিধিনিষেধক জৈব সিকিউরিটি বুদবুদগুলির মুখোমুখি হওয়া আশা করা যেতে পারে এমন পরিবারগুলির সাথে খেলোয়াড়দের কারণ হতে পারে, যারা তাদের অংশীদার এবং শিশুদের থেকে দূরে দূরে থাকার কারণে অবসর নিতে বেছে নিতে পারেন।
কোভিড -১৯-এর সময়কার বাস্তবতা সম্পর্কে কথা বলার আগে – ইংল্যান্ড সফরের আগে, সংযুক্ত আরব আমিরাতের আইপিএল এবং তারপরে হোম গ্রীষ্মে – ওয়ার্নার বলেছিলেন যে স্ত্রী ক্যান্ডিসের পরিবার এবং তাদের তিন কন্যার সাথে সময় সম্ভবত কম দেখাবে এমন একটি পরিবেশে যেখানে আন্তর্জাতিক ফিক্সচারগুলি পূরণের জন্য দলগুলিকে আলাদা করা দরকার। সেই দৃশ্যের দাবিগুলি যখন ওয়ার্নারের চিন্তায় তাত্পর্যপূর্ণ হয়ে উঠবে যখন তিনি আন্তর্জাতিক ক্রিকেটার হিসাবে কবে ফিরে আসবেন বা তার শেষ দিনটি বিবেচনা করবেন, গত গ্রীষ্মে তিনি চিহ্নিত করেছিলেন যে তিনি ৩৩ বছর বয়সে এক বা একাধিক আন্তর্জাতিক থেকে অবসর নেবেন কি না তার সামগ্রিক খেলার সময় দীর্ঘায়িত করার জন্য ফর্ম্যাটগুলি। “স্পষ্টতই তিন কন্যা এবং আমার স্ত্রী, যার প্রতি আমি অনেক , সে আমার খেলার কেরিয়ারের একটি বড় অংশ ছিল,” তিনি বলেছিলেন। “আপনি সর্বদা আপনার পরিবারকে প্রথমে সন্ধান করতে হবে এবং ক্রিকেট এবং এই অভূতপূর্ব সময়গুলির সাথে আপনি এই সিদ্ধান্তগুলি আরও বিবেচনা করতে পারবেন এই মুহুর্তে আমি তার লক্ষ্য অব্যাহত রাখব স্পষ্টতই টি-টোয়েন্টি [বিশ্বকাপ] এখানে ঘরে নেই, এটি খেলতে এবং এখানে জয়ের পক্ষে আদর্শ ছিল। এখন তা পিছিয়ে যায়। ভারতে আসার বিষয়টি নিয়ে আমার নতুন করে ভাবতে হবে।
“আমি কোথায় থাকব এবং মেয়েদেরও স্কুলে পড়তে হবে তা আমি দেখতে পাচ্ছি অনেকটাই আমার সিদ্ধান্তের একটি বড় অংশ গেমস কখন খেলা হচ্ছে এবং ক্রিকেট কতটা খেলছে তা ঠিক তা নয় It’s এটি একটি বড় নিজের জন্য পারিবারিক সিদ্ধান্ত। এমন সময় আছে যখন আপনি নিজের পরিবারকে অনেকটা মিস করেন এবং এই মুহুর্তে এই সমস্ত বায়োসিকিউরিটি ব্যবস্থা রয়েছে যা এই জায়গায় রয়েছে, আমরা আমাদের পরিবারের বিলাসবহুলতা নিয়ে আসতে পারব না আমাদের এখনই এবং এটি ভবিষ্যতের ভবিষ্যতের জন্য হতে পারে। ভিক্টোরিয়ার বর্তমান প্রাদুর্ভাবটি দেশের বাকি অংশের তুলনায় এক অনিশ্চিত অবস্থানে চলে গেছে, ওয়ার্নারকে এই সিদ্ধান্তে পৌঁছে দিয়েছে যে ক্রিসমাসের সময় মেলবোর্নে না খেলতে অস্ট্রেলিয়ার মাথা পেতে হবে may লাইভ স্মৃতিতে প্রথমবারের মতো বক্সিং দিবসের ছুটি।
“হ্যাঁ, আমাদের এটির মতো দেখতে হবে। আমি এখানে বসে আছি এবং আপনি লোকেরা আজ ভিক্টোরিয়ায় এই মুহুর্তে কতটি ঘটনা ঘটছে তা দেখছেন,” তিনি বলেছিলেন। “এমনকি ছেলেরাও ভিক্টোরিয়া থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে, এটিও খুব চ্যালেঞ্জক। এটি সবার পক্ষে চ্যালেঞ্জ হতে চলেছে। আমি মনে করি আমরা রাষ্ট্রীয় ক্রিকেট নিয়ে কথা বলেছি। এটাই নিখুঁত উদাহরণ। ভিক্টোরিয়া কীভাবে শুরু করতে সক্ষম হবে শেফিল্ড) ক্রিকেটটি সেখানে নামিয়ে দিন এই মুহুর্তে, মনে হচ্ছে এটি অসম্ভব হয়ে উঠবে I “তবে আমি মনে করি এটি অন্য কোথাও খেলতে তাদের জিনিসগুলি রাখতে হবে। এমনকি যদি আমরা সেখানে না খেলি, তবে ভিক্টোরিয়া থেকে বেরিয়ে আসতে আপনাকে 14 দিনের জন্য অন্য রাজ্যে আলাদা করতে হবে। এটিতে এতগুলি উপাদান রয়েছে যে এই মুহুর্তে এটি আমাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। যাই ঘটুক না কেন, যদি আপনি এখন কিছু জায়গায় রাখেন, তবে এটি কাল পরিবর্তন হবে। এটি প্রক্রিয়া করা খুব, খুব কঠিন। আমাদের দেখতে হবে এবং মানিয়ে নিতে হবে। এবং আপনি প্রথম বক্সিং ডে টেস্টটি মেলবোর্নে নাও দেখতে পাচ্ছেন।
আফগানিস্তান ও ভারতের বিপক্ষে নির্ধারিত টেস্টের জন্য ইংল্যান্ড, তারপরে স্থানান্তরিত আইপিএল-এর জন্য সংযুক্ত আরব আমিরাতের ভ্রমণের সম্ভাবনা দেখে, ওয়ার্নার একমত হয়েছিলেন যে হোয়াইট-বলের ম্যাচগুলিতে হারানো কোনও আদর্শ নেতৃত্ব হতে পারে না। দুই বা তিনটি শিল্ড ফিক্সচার যে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা ঘরের আন্তর্জাতিক মৌসুম শুরুর আগে খেলতে অভ্যস্ত হয়ে পড়েছে।
“সাধারণত আপনার কাছে বেশ কয়েকটি শিল্ড গেমস থাকে বিশেষত ঘরে বসে টেস্ট সিরিজের নেতৃত্ব দেয়।” “সুতরাং আমি মনে করি এটি সম্পর্কে অনন্য জিনিসটি ভারতীয় দল এবং আমরা নিজেরাই সত্যিই একই নৌকায় উঠতে যাচ্ছি। আমাদের লাল-বলের ক্রিকেটের প্রস্তুতি নেই এবং দিনের শেষটা আমাদের সবচেয়ে বেশি করতে হবে টেস্ট সিরিজ অবধি নেতৃত্বাধীন সময় প্রশিক্ষণ।
“আমরা লাল বলের সাথে খাপ খাইয়ে নিতে পর্যাপ্ত উচ্চ-স্তরের ক্রিকেট খেলেছি। তবে অস্ট্রেলিয়ায় অবশ্যই এমন কিছু লোক আছে যারা ওয়ানডে সিরিজ বা আইপিএলে খেলবেন না, যাদের প্রস্তুতি নেওয়ার চেষ্টা করতে হবে। আশা করা যায় যে কিছু কিছু খেলাগুলি স্থাপন করা হলে তারা একে অপরের বিরুদ্ধে আন্তঃসত্তা খেলতে পারে। আমরা স্পষ্টভাবে নিশ্চিত নই এবং অস্পষ্ট রাজ্যগুলি লকডাউনে রয়েছে বা অন্য রাজ্যগুলির লোককে আন্তঃরাজ্য হতে দিচ্ছে না।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর