বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কুয়াকাটায় মহাসড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ আহত-৬,

প্রতিবেদকের নাম / ৫৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ৫:১৩ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি.০২ডিসেম্বর।।  

কলাপাড়ায় মালবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৬ যাত্রী গুরুতর জখম হয়েছে। আহতরা হলো মো: ফুর্তি (৬০) রবি (৪০) রাব্বি (২০) সগির (২২) আসমা (১৬) ও সীমা (২৬)। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় রবি, রাব্বি ও সগিরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগ সূত্রে জানান গেছে, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছ। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর তাদেরকে বরিশালে পাঠানো হয়েছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আসলাম এ প্রতিবেদককে বলেন, মৎস্যবন্দর মহিপুরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি অটোর সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনার শিকার হয় যাত্রীরা। এতে অটোরিক্সাটির ব্যাপক ক্ষতি হয়। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর