সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কুয়াকাটায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ বিষয়ক মতবিনিময় সভা।।

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১০১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০, ৩:০০ অপরাহ্ন

সাগর কন্যা খ্যাত পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণে করনীয় ও প্রার্থীদের আচরণবিধি বিষয়ে সচেতনতামুলক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পটুয়াখালী জেলা নির্বাচন আফিসের উদ্যোগে শুক্রবার দুপুরে পর্যটন হলিডে হোমস’র যুবপান্থ নিবাসের হলরুমে এ  সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা  নির্বাচন কর্মকর্তা মো.জিয়াউর রহমান খলিফা, মাহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান।
এ সময় আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী আ:বারেক মোল্লা, জগ মার্কার স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার, বিএনপি’র মনোনীত ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী আলহাজ্ব মো.আ:আজিজ মুসুল্লী ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত হাত পাখা মার্কার মেয়র প্রার্থী হাজী মো.নুরুল ইসলামসহ সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ এবং অনুপ্রবেশকারীদের দৌরাত্ব বন্ধের দাবী জানিয়ে বলেন, অনুপ্রবেশকারীরা কুয়াকাটায় এসে সহিংসতা করছে। জেলা  নির্বাচন কর্মকর্তা মো.জিয়াউর রহমান খলিফা প্রার্থীদের এ দাবীর প্রতি একাত্বতা পোষণ করে জানান, শিগগিরই কুয়াকাটাকে বহিরাগত মুক্ত করা হবে। তিনি এসময় ইভিএম পদ্বতিতে ভোট প্রদানের কৌশল প্রার্থীদের বলে দেন।
উল্লেখ্য বৃহস্পতিবার পর্যটনকেন্দ্র কুয়াকাটা পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ২৪ জনকে হাসপাতালে নেওয়া হয়। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পোস্টার লাগাতে বাধা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছিল বলে জানা গেছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর