সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কি খাচ্ছেন? দুধের বদলে পামওয়েল-রঙ-সুজি-গাম মিশিয়ে বাঘা বাড়ী ঘি

প্রতিবেদকের নাম / ১৩৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ন

সোনাই ডেস্কঃ চট্টগ্রামের হাটহাজারী পৌর এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ১৫০০ লিটার ভেজাল ঘি ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাটহাজারী পৌরসদরের এগারো মাইল এলাকায় অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

রুহুল আমিন বলেন, কারখানায় পামওয়েল, রঙ, সুজি এবং বিভিন্ন ধরনের গাম দিয়ে ভেজাল ঘি তৈরি করা হতো। এরপর সেগুলো বাঘাবাড়ী স্পেশাল খাঁটি গাওয়া ঘি, গোল্ডেন এসপি, গোল্ডেন পিএম, গোল্ডেন স্পেশাল, আর এস রাজেশ ঘোষ সুপার বাঘাবাড়ী- এসব নাম ব্যবহার করে বাজারজাত করা হয়। হাটহাজারী পৌরসদরের কয়েকটি দোকানে বিক্রির জন্য রাখা এসব ঘি পাওয়া গেছে।

অভিযানে কারখানার মালিককে না পেয়ে ১৫০০ লিটার ভেজাল ঘি জব্দ করে ধ্বংস করা হয়েছে, জানান তিনি। এ সময় হাটহাজারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. নিয়াজ মোর্শেদ এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর