বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:০২ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা রোগীদের অবস্থার উন্নতিঃ শঙ্কামুক্ত ১০ পরিবার।

প্রতিবেদকের নাম / ১৩১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১ জুন, ২০২০, ১:২৫ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ৬ করোনা আক্রান্ত রোগীর অবস্থা উন্নতির দিকে।

সোমবার পর্যন্ত আর কোন নতুন রোগী ওই হাসপাতালে আসেনি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল এই তথ্য নিশ্চিত করেছেন। কালুখালী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন। এসময় তিনি সাংবাদিকদের জানান,কালুখালী থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম করোনা আক্রান্ত বলে যে গুজব রটেছে তা অসত্য ও ভিত্তিহীন।
তিনি জানান, কালুখালী থানার রাকিব ও বেলাল নামের দুই কং করোনা আক্রান্ত হয়েছে। এরা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হয়েছে। কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা আক্রান্ত ৬ রোগীর সাথে কথা বলে জানা গেছে,তাদের শারিরীক অবস্থা দিন দিন উন্নত হচ্ছে। প্রতিদিনই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল তাদের খোজ নিতে ওয়ার্ডে আসেন। তিনি তাদের সাথে কথাও বলছেন। তাদের খাবারের মান উন্নত করা হয়েছে। রোগীদের দাবীর কারনে খাবারের সাথে লেবু সরবরাহ করা হচ্ছে।
এদিকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিবিড় পর্যবেক্ষনে থাকা সামিরন ও নাসির এর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে বাড়ী ফেরার অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া মদাপুর ইউনিয়নের বাঐখোলা গ্রামের লকডাউন করা ১০ পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদের লকডাউন তুলে দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর