বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কালুখালিতে যুবতীর উলঙ্গ মরাদেহ উদ্ধার 

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৩০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৪ মার্চ, ২০২১, ১২:১৪ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালি উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের চর-চিলকা গ্রামের হাসান আলী শেখ এর ২য় মেয়ে ঝরনা বেগম নিলা (১৮) এর গলায় ওড়না পেচানো উলঙ্গ মরাদেহ উদ্ধার করেছে কালুখালি থানা পুলিশ।
বুধবার (২৪মার্চ) সকালে মোবাইলের মাধ্যমে সংবাদ পেয়ে কালুখালি উপজেলা কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কলার বাগান থেকে লাশ উদ্ধার করে পুলিশ।
জানা গেছে মৃত ঝরনা বেগম নিলা একই উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের মোহনপুর দায়পড়া গ্রামের শুকুর আলীর ছেলে অহিদুলের স্ত্রী।  স্বামীর সাথে বনিবনা না হওয়ায় নিলা তার বাবার বাড়িতেই থাকতেন।
ঝরনা বেগম নিলার কাকা শফিকুল ইসলাম বলেন, আমার ভাস্তির গত ৫ মাস আগে মাঝবাড়ি ইউনিয়নের মোহনপুরের দায়পড়ার অহিদুলের বিয়ে হয়। তবে ১ মাস সংসার করার পর আমার ভাস্তি জানতে পারে অহিদুলের আরো তিনটি বউ রয়েছে, ফলে সে বাবার বাড়ি চলে আসে।গত ৪ মাস যাবত সে তার বাবার বাড়িতেই ছিলো। তবে তাদের এখনো ছাড়াছাড়ি হয় নাই।
প্রতিবেশীদের মাধ্যমে জানাযায় গত কাল দুপুরে নিলাদের বাড়িতে ২টা ছেলে এসেছিল,তবে দূর থকে দেখার কারণে চিনতে পারি নাই।
ঝরনা বেগম নিলার বাবা হাসান আলী শেখ বলেন, আমরা জানতাম না অহিদুলের আরো বউ আছে। তবে জানার পর আমার মেয়ে বাড়ি চলে আসে তবে ছাড়াছাড়ি হয় নাই। গত কাল দুপুর ১ টার সময় অহিদুল তার এক বন্ধুর সাথে আমাদের বাড়ি আসে তখন আমি ও আমার স্ত্রী বাড়ি ছিলাম না। তবে কখন তারা আবার চলে যায় সেটা জানি না।
ঝরনার মা বলেন, গত কাল রাত ৮টার সময় আমার মেয়ে খেয়ে খেয়ে শুয়ে পরে, কিন্তু রাতে ৯ টার সময় তাকে আর ঘরে না পেয়ে আশে পাশে খোজাখুজি করি। তবে তাকে না পয়ে পরিবারের সবাই দুশ্চিন্তা করতে থাকি।
স্থানীয়দের মাধ্যমে জানাযায়, সকালে দুইটা ৮ বছরের শিশুরা মাঠে যেতে গেলে ঝরনা বেগম নিলার মরা দেহ উলঙ্গ অবস্থায় দেখতে পায়। পরে তাদের চেচামেচিতে আশেপাশের লোকজন এসে লাশ শনাক্ত করে পুলিশকে খবর দেয়।
কালুখালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর