বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় কাউন্সিলর পদে ব্যবসায়ী নেতা সাংবাদিক বিপুর মনোনয়ন দাখিল

অলটাইম নিউজ ডেক্স / ১২৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ১:৫২ অপরাহ্ন
ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে বেলা এগারোটায় সমর্থক, ব্যবসায়ী ও স্থানীয় সাংবাদিকদের নিয়ে নিয়ে তিনি তার মনোনয়ন পত্র জমা দেন তিনি

আসছে কলাপাড়া পৌর সভা নির্বাচন। ২নং ওয়ার্ড কাউন্সিলর পদে সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রবিবার দুপুরে কলাপাড়া নির্বাচন অফিসার আ: রশিদের কাছে মো: ফরিদ উদ্দিন বিপু মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

জানা গেছে, তিনি খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম শাহজাহান মাষ্টার এর দ্বিতীয় পুত্র। এছাড়া পৌরশহর ব্যবসায়ী সমবায় সমিতির কোষাধ্যক্ষ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, দুই নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সেচ্ছাসেবী সংস্থা পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’এর চেয়ারম্যান।

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে বেলা এগারোটায় সমর্থক, ব্যবসায়ী ও স্থানীয় সাংবাদিকদের নিয়ে নিয়ে তিনি তার মনোনয়ন পত্র জমা দেয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অবসারপ্রাপ্ত সেনা সদস্য আল আমিন, কলাপাড়া পৌর সোচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, প্রত্যাশা ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক মো.আনোয়ার হোসেন, সমাজসেবক মিজানুর রহমান,কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সহ-ভাপতি আসলাম শিকদার, প্রচার সম্পাদক রাসেল কবির মুরাদ, অর্থ সম্পাদক ফরাজি মো. ইমরান, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল, শিক্ষক মাসুম বিল্লাহ নুরু, হাফেজ সাইদুলহক, ব্যবসায়ি মাহবুবুর রহমান টিপুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দা ইতোমধ্যে যারা ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরত কামনা, সন্মনিত সকল ব্যবসায়ী ভাইদের ব্যবসা বানিজ্যে বরকত ও সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনার নিজ এলাকার কেন্দ্রিয় জামে মসজিদ, নতুন বাজার জামে মসজিদ, কোট জামে মসজিদে জুমা নামাজ বাদ দোয়া মোনাজাত করা হয়।


No description available.


মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাংবাদিক মো.ফরিদ উদ্দিন বিপু বলেন, মহামারি করোনায় যখন ব্যবসায়ি সহ-সাধারন পেশার মানুষ ঘরমুখি ছিল। তখন আমি তাদের পাশে দাঁড়িয়েছি। এ সময় নিজ অর্থে যতটুকু পেরেছি সহযোগীতা করেছি। এছাড়া অর্থনৈতিক জোন খ্যাত পৌর শহরের দুই নং ওয়ার্ডে সু-শিক্ষিত সমাজের মানুষ বসবাস করে।

তাই মাদকমুক্ত, বল্যবিবাহ রোধ নারী নির্যাতন প্রতিরোধ, পরিকল্পিত যুব শক্তির ব্যবহার, নাগরিক সেবা, পরিচ্ছন্ন ও টেকসই উন্নয়নের প্রত্যয় ও দৃঢ় অংঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, চতুর্থ ধাপে ঘোষিত ৫৬টি পৌরসভা নির্বাচনের মধ্যে কলাপাড়া পৌরসভায় এই প্রথম বারের মত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসে ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর