মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কাঁচা রাস্তা আর পাকা হয় না, দুর্ভোগের চরমে চার এলাকাবাসী

প্রতিবেদকের নাম / ১১৮ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৮:১৬ পূর্বাহ্ন

আর.কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ নবাবগঞ্জ উপজেলার ৮নং মাহামুদপুর ইউনিয়নে ভাদুরিয়া-নবাবগঞ্জ হাইওয়ে সড়ক থেকে নামাকাঠাল, পশ্চিম ফতেপুর, ফরেস্ট অফিস, অফিস পারা, হরিনাথপুর (ফরেস্ট) সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং খিদিরপুর গ্রামে যাওয়ার একমাত্র রাস্তাটি কাঁচা। এটি পাকা করার দাবি ৩০ বছরের।

অনেক বার রাস্তাটি পাকা করার জন্য এলাকাবাসিদের প্রতিশ্রুতি দেন কিন্তু আজও রাস্তাটি পাকা হয়ে উঠেনি । বৃষ্টি হলে এ রাস্তায় চলাচলকারী মানুষকে অবর্ণনীয় দুর্ভোগের শিকার হতে হয়। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, চার হাজার মানুষের গ্রামগুলি ভাদুরিয়া- গোবিন্দগঞ্জ মহাসরক সংলগ্ন ভাদুরিয়া-দাউদপুর হাইওয়ে রাস্তা থেকে গ্রামেরকাঁচা রাস্তাটি শুরু । এ গ্রামে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় আছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে পড়াশোনা করতে গ্রামের ছেলেমেয়েরাকাঁচা রাস্তা ব্যবহার করে ৩ কিলোমিটার দূরের ভাদুরিয়া স্কুল এন্ড কলেজ যায়।

গ্রামটিরঅধিকাংশ মানুষ স্থানীয় বিভিন্ন শিল্পকারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করেন।
অনেকের ভাদুরিয়া বাজারে ব্যবস্যা প্রতিষ্ঠান রয়েছে
অনেকে কৃষিকাজও করেন। গ্রামেবৃষ্টি হলে কাঁচা রাস্তায় কাদাপানি জমে থাকে। তখন রিকশা, সিএনজি, চার্জার ভ্যান ও অটোরিকশা চলতে পারে না। এমনকি হেঁটে চলাচলও কঠিন হয়েপড়ে।

অত্র গ্রামের বাসিন্দিরা বলে , ৩০ বছর ধরে এ রাস্তা পাকা করার কথা বলে আসছেন জনপ্রতিনিধিরা।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর