মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় হাতের কব্জি কেটে নেওয়া শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদার মৃত্যু।।

প্রতিবেদকের নাম / ৬৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১:৩৬ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১২নভেম্বর।

পটুয়াখালীর কলাপাড়ায় সন্ত্রাসী হামলায় হাত কেটে নেওয়া আহত শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকার মহাখালী এলাকার আয়শা মেমোরীয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জুয়েল টিয়াখালী ইউনিয়নের ফারুক প্যাদার ছেলে এবং সে উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ছিলেন।

গত ০৪ নভেম্বর বুধবার রাতে কলাপাড়া থেকে নিজ বাড়ি যাওয়ার পথে জুয়েল প্যাদার উপর সন্ত্রাসী হামলা চালায় প্রতিপক্ষ বশির চৌকিদার, শিপন চৌকিদার এবং সোহেল হাওলাদারসহ আট দশজন সশস্ত্র সন্ত্রাসী বাহিনী। এসময় তার বাম হাতের কব্জি কেটে নেয়া হয়। গুরুতর জখম করা হয় ডান হাত এবং শরীর বিভিন্ন স্থান। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসার পর আয়শা মেমোরীয়াল হাসপাতালে প্রেরন করা হয়।
কলাপাড়া থানার ওসি (তদন্ত)  আসাদুর রহমান জানান, এ ঘটনায় জুয়েলের পিতা ফারুক প্যাদা বাদী হয়ে মিজানুর রহমান মাস্টারকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। পুলিশ সোহেল হাওলাদার ও বশির চৌকিদারকে গ্রেফতার করে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর