বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় মেয়াদ উত্তীর্ণ খাবার ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালত’র জরিমানা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১১৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ৭:১২ অপরাহ্ন

কলাপাড়ায় মেয়াদ উত্তীর্ণ খাবার রাখায় ও স্বাস্থ্যবিধি না মানায় অভিযান চালিয়ে এক হোটেল ব্যবসায়ী ও পাঁচ পথচারীসহ এক চা দোকানীকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে  পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এসব অর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) জগৎবন্ধু মন্ডল। অভিযানকালে সুমাইয়া কফি হাউস এর সত্বাধিকারি মো. ফারুক মোল্লাকে অস্বাস্থ্যকর পরিবেশ ও ফ্রীজে মেয়াদ উত্তীর্ণ খাবার রাখার দায়ে ভোক্তা অধিকার আইনে ৩৫ হাজার টাকা, চা দোকানি হানিফ মোল্লাকে দোকান খোলা রাখার দায়ে ৫’শত টাকা, এবং মাস্ক পরিধান না করায় পাঁচ পথচারিকে ৫’শত টাকাসহ মোট ৩৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এ সময় উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মৃনাল কান্তি দেবনাথ, কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. ফিরোজ শিকদার উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) জগৎবন্ধু মন্ডল বলেন, হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশ ও ফ্রীজে মেয়াদ উত্তীর্ণ বাসী খাবার রাখার দায়ে অর্থদন্ড দেয়া হয়েছে। এছাড়া সাস্ব্যবিধি মানতে বার বার মাইকিং করা সত্তে ও স্বাস্থ্যবিধি না মানায় পথচারীদের জরিমানা করা হয়েছে। করোনা বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর