মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় পল্লী বিদ্যুতের লাইনম্যানের উপর সন্ত্রাসী হামলা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১২৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২০ মার্চ, ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

বিদ্যুৎ সঞ্চালন লাইনের ঝুঁকিপূর্ণ গাছকাটাকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়ায় মোসলেম উদ্দিন (৩৮) নামের এক পল্লী বিদ্যুতের লাইনম্যনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বিদ্যুৎ অফিসের নির্দেশ বিদ্যুৎ সঞ্চালন লাইনের সুরক্ষার জন্য শুক্রবার শেষ বিকেলে উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়ায়  গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মোসলেম উদ্দিনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বালিয়াতলী পল্লীবিদ্যুৎ উপকেন্দ্রের ইনচার্জ নবাব আলী বাদী হয়ে সজিব আকন ও তার পিতা জাহাঙ্গীরসহ অজ্ঞাতনামা আরো ৪ জনের নামে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় বালিয়াতলী উপকেন্দ্রের লাইনম্যান মোসলেম উদ্দিন ও মামুন মহল্লাপাড়া এলাকায় গাছের ডাল কাটতে যায়। এসময় সজিব আকন ও জাহাঙ্গীরসহ বেশ কয়েকজন সরকারী কাজে বাঁধা প্রদান করে মোসলেম উদ্দিনকে লোহার রড দিয়ে মারধর করে। এতে মোসলেম উদ্দিনের মাথায়, বুকে, হাতে এবং পায়ে গুরুতর জখম হয়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক পলাশ জানান, মাথাসহ শরীরের বিভিন্ন অংশ আঘাতের চিহ্ন রয়েছে।
কলাপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী মহা পরিচালক (এজিএ) আরিফুল হক শামীম জানান, হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আসামীদের গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর