বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৫৯ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলা, নারীসহ আহত-৫

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ৩২৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৮ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছে। রোববার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার  নীলগঞ্জ ইউপির দক্ষিণ গৈয়াতলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা  আহত হোসেন প্যাদা(৩৬), আবু সালেহ সোহাগ (৪০), রোকেয়া বেগম((৬০), কালাম প্যাদা (১৪) ও ফজলুকে (২১) উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।  এদের মধ্যে গুরুতর আহত ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

আহতরা জানায়, ঘটনার সময় ওই এলাকার সজীব খান এর নেতৃত্বে মেহেদী, হেলাল, ইমরান, রাসেদ, দুলাল খানসহ আরও ৫/৬জন লোক নিয়ে বিরোধীয় জমি চাষাবাদ করতে যায়। চাষাবাদকালে আবু সালেহ সোহাগ বাধা দিলে তাদের ওপর হামলা চালিয়ে জখম করে প্রতিপক্ষরা। এসময় অন্যান্যরা আবু সালেহ সোহাগকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা হোসেন প্যাদা, রোকেয়া বেগম, কালাম প্যাদা ও ফজলুকে পিটিয়ে জখম করে।

এ ব্যাপারে অভিযুক্ত সজীব খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর