মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সুরক্ষা উপকরণ বিতরণ করেছে পাথওয়ে ।।

প্রতিবেদকের নাম / ৩৪৬
নিউজ আপঃ সোমবার, ১৫ জুন, ২০২০, ১:৫৪ অপরাহ্ন
Exif_JPEG_420

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৫জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে’র পক্ষ থেকে প্রত্যেকে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গেøাভস এবং সাবান দেয়া হয়েছে। বৃহস্পতিবার থেকে গণমাধ্যমকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এ সব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তির কাছে এসব উপকরণ পৌঁছে দেন পাথওয়ের স্থানীয় প্রতিনিধি উত্তম কুমার হাওলাদার।
কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এ এম মিজানুর রহমান বুলেট বলেন, পাথওয়ে একটি সেচ্ছেসেবী সংগঠন। এই সংগঠনটি ইতোমধ্যে এ এলাকায় সোবমূলক অনেক কাজ করেছে। করোনাকালীন মূহুর্তে সাংবাদিকদের সুরক্ষা উপকরণ এই পাথওয়ে সংস্থাই দিয়েছে। এছাড়া অন্য কোন এনজিও এগিয়ে আসেনি। তাই পাথওয়েকে ধন্যবাদ জানাই।
পাথওয়ের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন বলেন, করোনাকালে গণমাধ্যমকর্মী এবং স্থানীয় পর্যায়ে প্রশাসনের কর্মকর্তাগণ ঝুঁকি নিয়ে কাজ করছেন। তাদের সুরক্ষার কথা চিন্তা করে এসব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, “পাথওয়ে” একটি সমাজ কল্যানমূলক সংস্থা। পাথওয়ের স্বেচ্ছাসেবীরা প্রতিনিয়ত মানব সেবায় কাজ করে যাচ্ছে। করোনায় অসুস্থ রোগীদের নিজেদের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিচ্ছে পাথওয়ের স্বেচ্ছাসেবীরা। এমনকি করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফনের দায়িত্ব নিয়েছে সংগঠনটি। সম্পূর্ণ ধর্মীয় রীতি মেনে দাফন কাজ সম্পন্ন করছে স্বেচ্ছাসেবীরা। এই দুর্যোগকালীন মুহুর্তে সমাজের উন্নয়নে ও কল্যাণ সাধনে এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share