মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

কলাপাড়ায় করোনায় আক্রান্ত দুই অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু।।

প্রতিবেদকের নাম / ১০৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১২ জুন, ২০২০, ১২:৫৪ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১২ জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনায় আক্রান্ত হয়ে দুই অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। উপজেলার চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক (৭২)। সে পৌরশহরের রহমতপুর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার রাত ১১টা ৩০মিনিট ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
একইদিন রাতে উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান (৬৫) করোনা উপসর্গ নিয়ে তিনটায় বরিশালে আলেকান্দা সড়কের বাসায় মারা গেছেন।
স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, তাঁর সর্দি-কাশি ছিল। প্রথমে তিনি কলাপাড়া হাসপাতালে চিকিৎসা নেন। এরপর গত ৬ জুন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তিনি চিকিৎসা নেন। তাঁর এবং তাঁর স্ত্রীর নমুনা পরীক্ষা করা হলে করোনা পজিটিভ আসে। এরপর ৮ জুন তাঁদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকার উত্তরার কুয়েত মৈত্রী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
অপর অবসরপ্রাপ্ত শিক্ষক ফুলবুনিয়া গ্রামের ওই ব্যক্তি বরিশাল শহরের বাসভবনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর সর্দি-কাশিসহ শারীরিক অসুস্থতা ছিল বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার বলেন, দু’জনেরই মৃত্যুর সংবাদ জানানো হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের দাফন কাজে যারা নিয়োজিত তাদেরকে ইতিমধ্যেই আমি জানিয়েছি। আমার চিকিৎসকসহ মাঠকর্মীদের দাফন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নিযুক্ত করা হয়েছে। একজনকে কলাপাড়া পৌর শহরে এতিমখানা গোরস্থানে এবং অপরজনকে ডালবুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া গ্রামে দাফন করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, করোনায় আক্রান্ত হওয়া ব্যক্তিদের এলাকা আগে থেকেই লকডাউন করেছিলাম। এখন আরও কঠোরভাবে ওইসব এলাকাসহ পাশ্ববর্তী এলাকা লকডাউন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর