বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষকের তরমুজ ক্ষেত পরিদর্শন করলেন ইউএনও পাংশায় স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী  পাল্টে যাচ্ছে পদ্মা চরের অর্থনীতি কবিতার নামঃ প্রভাত ফেরীর গান, লেখকঃমোস্তাফিজুর রহমান মানবাধিকার সংস্থার , সিনিয়র সহ-সভাপতির পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস(৯০) আর নেই বসুন্দিয়ায় রেল প্রজেক্টের চুরির মালামাল উদ্ধার ৪ শ্রমিকসহ ৫জন আটক করেছে পুলিশ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মূখর পরিবেশে ৩টি প্যানেলের মনোনয়নপত্র দাখিল বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন  কাউন্সিল অনুষ্ঠিত  রাজবাড়ীতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  কলাপাড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

একজন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রান সাংবাদিক রাখাল দে কিডনি রোগে আক্রান্ত: প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

প্রতিবেদকের নাম / ১৯৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৩:৫৫ অপরাহ্ন

সোনাই নিউজ:রাখাল দে, একজন মফঃসল সাংবাদিক,বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রান। হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের তৃনমূল আওয়ামীলীগের ত্যাগী নেতা। এক কথায় সহজ সরল লোক। তার নিজের কোন জায়গা নেই।বর্তমানে তিনি সোহরাওয়ার্দী হাসপাতালে নিজ তলায় ৪৬ নং রুমে আছে। তিনি রক্ত,প্রস্রাব, কিডনি রোগে ভূগছেন।তার ব্যপারে এলাকার তৃণমূল নেতাকর্মীরাবলেন, আমাদের দেশে বিত্তবানরা চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে সাহায্য সহযোগীতা পেয়ে থাকে। কিন্তু রাখালদা জীবন যৌবন সব কিছু উজার করে দিয়েছেন শুধুু আওয়ামীলীগ করে। সুদীর্ঘ সময় ধরে আওয়ামীলীগ ক্ষমতায়। দল যখন ক্ষমতায় থাকে তখন রাখাল দে র মত ত্যাগী কর্মীদের কোন খোজ খবর তাকে না। দল যখন ক্ষমতায় থাকেনা তখন এসব কর্মীদের মূল্যায়ন তাকে। রাজপথে থাকতে হলে তাদের মত কর্মীদের প্রয়োজন। পার্টির প্রয়োজনে একজন নিবেদিত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিককে বাচিয়ে রাখতে আওয়ামীলীগকে এগিয়ে আসতে হবে। রাখালদে র মত গরীব নিবেদিত কর্মী সোহরাওয়ার্দী হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে বিনা চিকিৎসায় পড়ে থাকবে কেন? তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনাকে রাখাল দে চিকিৎসার জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন।এ ছাড়া কেউ তার সাথে যোগাযোগ বা সাহায্য করতে চাইলে ০১৭২৯৬৫০০৫৬এই নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর