বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ইউনুস আলী বিশ্বাস মোটরসাইকেল শোডাউন শেষে ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে  কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১০৭ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১, ৩:১৮ অপরাহ্ন
ইউনুস আলী বিশ্বাস রাজনীতির সফল এক নেতৃত্বের নাম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে  রাজবাড়ীর পাংশা   উপজেলার পাট্টা   ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস তার ৫ শতাধিক নেতাকর্মী নিয়ে ইউনিয়ন ব্যাপি মোটরসাইক শোডাউন শেষে      পাট্টা  ইউনিয়ন কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দেন।
২০ ফেব্রুয়ারি শনিবার দুপুর ১২টায় পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস এর নেতৃত্বে মোটরসাইক শোডাউনে উপস্তিত ছিলেন, আওয়ামী  সেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা বিশ্বাস , পাট্টা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা (লুলু) বিশ্বাস প্রমুখ।
উল্লেখ্য,  ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস রাজনীতির  সফল এক নেতৃত্বের  নাম। যার রক্তের সাথে জড়িয়ে আছে আওয়ামী লীগের রাজনীতি। তিনি ১৯৯৬ সালে পাট্টা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ২০০৬ সালের শেষে ইউনিয়ন আওয়ামি লীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িিত্ব পালন করেন।
সাবেক এই আওয়ামী নেতা নেতৃত্ব দিয়ে আসেছেন অনেক সংগঠনে। বর্তমান সময়ে তিনি বাহের মোড় বাজার বনিক সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক, এবং বাহের মোড় মসজিদের সভাপতি হিসেেব দায়িিত্ব পালন করছেন। এছাড়া তিনি কর্মক্ষষেত্রে   বি এন্ড ডি ব্রিকস এর মালিক, রয়েছে একাধিক  জুট মিলের ডিলার ব্যবসা, পাট্টা জোনা উচ্চ বিদ্যালয়ে দান করেছেন ১ একর জমি। এছাড়াও করোনা কালীনসময়ে পাশে দাড়িয়েছেন এলাকা সহ আশপাশের বিভিন্ন এলাকার হত-দরিদ্র মানুষের পাশ।
রাজনীতির এ বন্ধুর  পথে হেঁটে চলা খুব একটা সহজ ছিলনা তার জন্য। তারপর, এই ত্যাগী নেতা রাজনীতির সাথে জড়িত হন এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করেন।
ছোটবেলা থেকে রাজনীতি সচেতন সাবেক এই ছাত্র নেতা ও বর্তমান আওয়ামীলীগ নেতা তার নিজ এলাকার মানুষের দাবির মুখে অবশেষে পাট্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজের সম্মতির কথা ব্যক্ত করেছেন এবং নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।
তার এই রাজনৈতিক জীবনে এসেছে নানান প্রতিকূলতা, হামলা, মামলা, নির্যাতনের শিকার । সকল প্রতিকূলতা পেরিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে  এবং জনগণের ভালোবাসায় শিক্ত হয়ে সফল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সফল নেতৃত্বের প্রতি আস্থা রেখে তার সাংগঠনিক দ্বায়িত্ব পালন করে চলেছেন।
ইউনিয়ন আওয়ামি লীগের নেতা ইউনুস আলী  বলেন , আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাট্টা  ইউনিয়ন বাসীর সেবা করতে আওয়ামীলীগের দলীয়  মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন নিয়ে ইউনিয়ন বাসীর সেবা করা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়তে কাজ করবো।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর